Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদের কমিউনিস্ট পার্টির প্রতিবাদ মিছিল

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৩ পিএম

গ্যাস সিলিন্ডার, চাল-ডাল-তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য বৃদ্ধির প্রতিবাদের কুড়িগ্রাম জেলা কমিউনিস্ট পার্টি শহরে প্রতিবাদ মিছিল করেছে। শনিবার বিকেল ৫টার সময় কলেজমোড় থেকে একটি প্রতিবাদ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রিয় শহিদ মিনারে গিয়ে শেষ হয়ে।

এখানে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি উপেন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ আনছার, জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড দেলোয়ার হোসেন, সুব্রতা রায়, আক্তারুল ইসলাম রাজু প্রমুখ।

বক্তারা জানান, কোভিড-১৯ পরিস্থিতি ও বন্যাকালিন সময়ে সরকার গ্যাস সিলিন্ডার, চাল-ডাল-তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য বৃদ্ধি রোধ করতে পারছে না। ফলে সাধারণ মানুষের এখন নাভিশ্বাস অবস্থা। এই অবস্থা থেকে সাধারণ মানুষকে বাঁচাতে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ