Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাগমারায় নানার বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ৮:২৯ পিএম

রাজশাহীর বাগমারায় নানার বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত শুক্রবার সকালে উপজেলার বড়বিহানালী ইউনিয়নের ছোটকয়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে ধর্ষণের ঘটনায় ওইদিন রাতেই ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ফজলুর রহমান ফজেল (৫০) নামের অভিযুক্ত ওই ব্যক্তিকে আসামি করে বাগমারা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ফজেল সম্পর্কে ভুক্তভোগী স্কুলছাত্রীর মায়ের আপন ফুফা বলে জানা গেছে।

এদিকে ভুক্তভোগী ওই ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসিতে) ভর্তি করা হয়েছে। বর্তমানে ভুক্তভোগী স্কুলছাত্রী সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা চাকরীর সুবাদে বিদেশে থাকেন। যেহেতু ভুক্তভোগীর মা বিদেশে থাকেন, এজন্য পরিবারের দেখাশোনা ও খোঁজ-খবর রাখার জন্য তিনি তার আপন ফুফা ফজলুর রহমান ফজেলকে অনুরোধ জানান। এই কারণে ভুক্তভোগীর পরিবারে সঙ্গে ফজেলের সখ্যতা গড়ে ওঠে। ফজেল মাঝে মাঝে পঞ্চম শ্রেণির ওই শিশুটিকে মোটরসাইকেলে বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যেতেন। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার সকালে ওই শিশুটিকে তার অভিযুক্ত ফজেল তার বাড়ীতে নিয়ে যায়। ওই সময় তার বাড়িতে কেউ না থাকার সুযোগে ফজেল শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানানোর জন্য শিশুটিকে ভয়ভীতি দেখায় ফজেল। কিন্তু শিশুটি অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি মোবাইলে ভুক্তভোগী শিশু তার প্রবাসী মাকে জানায়। পরে ঘটনাটি শিশুটির মা তার বাবাকে জানালে রাতেই বাবা অভিযুক্ত ফজেলকে আসামী করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পরই পুলিশ অভিযান চালিয়ে ফজেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, ‘ ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। এই মামলায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ