Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

নকলায় ১৮০ টাকার জন্য আ’লীগ নেতা খুন

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের নকলায় পাওনা টাকা নিয়ে তর্কবিতর্কের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক আওয়ামী লীগ নেতা খুন হয়েছেন। গতকাল বুধবার দুপুরের দিকে নকলার চরঅষ্টধর ইউনিয়নের চরভাবনা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম (৪৫) চরঅষ্টধর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীগের সাবেক সভাপতি ও চরভাবনা গ্রামের আব্দুস সোবাহন মিয়ার ছেলে।
পুুলিশ ও এলাকাবাসী জানায়, ময়মনসিংহের ফুলপুর উপজেলার চর নিয়ামতপুর গ্রামের আব্দুল খানের ছেলে ময়না মিয়া তার শ্বশুর বাড়ি চরভাবনা গ্রামে বেড়াতে এসে আওয়ামী লীগ নেতা খোরশেদুর রহমানের দোকানে ১৮০ টাকা বাকী নেয়। গতকাল দুপুরে খোরশেদ আলম ক্রেতা ময়নার কাছে পাওনা ১৮০ টাকা চাইলে এ সময় দুজনের মধ্যে বাকবিত-া হয়। এক পর্যায় ময়না ক্ষিপ্ত হয়ে দোকানে রাখা একটি ছুরি দিয়ে খোরশেদ আলমের বুকের বাম পাশে আঘাত করে। এতে খোরশেদ ঘটানস্থলেই মারা যায়।
নকলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নালিতাবাড়ীতে স্কুল ছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন
এদিকে শেরপুরের নালিতাবাড়ীতে স্কুলছাত্র হৃদয় মিয়া (৮) হত্যার প্রতিবাদে ও দোষীদের দ্রুত শাস্তির দাবিতে মানবন্ধন করেছে জয়নদ্দিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। গতকাল বুধবার বিকেলে উপজেলার আমবাগান বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জয়নদ্দিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল আলম, সহকারী শিক্ষক ছামেদুল ইসলাম, ভেদিকুড়া নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল রহমান, অভিভাবক আক্কাস আলী প্রমুখ।
উল্লেখ্য, নিখোঁজের দুই দিন পর গত ২২ সেপ্টেম্বর হৃদয়ের বাড়ির ৫০০ মিটার দূরে একটি পুকুর থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। হৃদয় উপজেলার শেহড়াতলী গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। সে জয়নদ্দিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ