Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত-৩, আহত-৩

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ২:০৭ পিএম | আপডেট : ৩:১৪ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২১

কুড়িগ্রামে অটোরিক্সা ও ট্রাক্টরের মুখোমুখী সংঘর্ষে একজন কলেজ ছাত্রসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩জন। রবিবার সকালে কুড়িগ্রাম ধরলা ব্রীজের উত্তর প্রান্তে কুড়ারপাড় (কল্লাকাটা) নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, সকাল ১০টায় নাগেশ্বরী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী অটোরিক্সা কুড়িগ্রামের দিকে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে হাবিবুল্লাহ (২২) ও রাবেয়া খাতুন (৬২) নামে দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নুর আলী (৫৫) নামে আরো এক যাত্রী। আহত ৩জনের মধ্যে গুরুতর আহত নাগেশ্বরী উপজেলার বালাসীপাড়ার আইউব আলীর পূত্র নুর মোহাম্মদকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও সদর উপজেলার ভোগডাঙ্গা গ্রামের করিম উদ্দিনের পূত্র আহত অটো রিক্সাচালক ইমান আলী ও একই উপজেলার বেলগাছা ইউনিয়নের খলিলগঞ্জ এলাকার শহিদুল ইসলামের পূত্র অটোযাত্রী হাবিবুর রহমান কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
তিনি আরো জানান, নিহত কলেজ ছাত্র হাবিবুল্লাহ নাগেশ্বরী উপজেলার কাচারী পয়রাডাঙ্গা গ্রামের মাসুদুর রহমান বাবলুর ছেলে। রাবেয়া খাতুন ফুলবাড়ী উপজেলার ভাঙামোড় ইউনিয়নের ভাঙামোড় গ্রামের মৃত: মুক্তিযোদ্ধা এনামুল হকের স্ত্রী ও নুর আলী সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের কোমরপুর গ্রামের নজর উদ্দিনের পূত্র।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর হাপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: পুলক কুমার সরকার জানান, ঘটনাস্থলে ২জন এবং জেনারেল হাসপাতালে আরো একজন মারা যায়। এছাড়াও একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ