Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেগম জিয়ার চিত্রনায়িকা হওয়ার কথা ছিল : চট্টগ্রামে তথ্য প্রতিমন্ত্রী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৬ পিএম

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, বেগম জিয়ার তো চিত্রনায়িকা হওয়ার কথা ছিল। ঘুম থেকেই উঠতেন না। বেগম জিয়া কি তার স্বামীর বিচার চেয়েছেন? বিদেশের মাটিতে বসে আছে কুলাঙ্গার। ওরা তো এ বাংলার সন্তান না। তাদের জন্ম পাকিস্তানে।
যারা বেগম জিয়াকে আবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান, সেই স্বপ্ন ভুলে যান। যারা দালালি করছেন, তারাও সাবধান হয়ে যান। দালালি বন্ধ করুন, খুনি জিয়ার পরিবারের পক্ষে দালালি বন্ধ করুন। রোববার বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের নিউজ স্টুডিও উদ্বোধন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও বিএফডিসির জন্য বরাদ্দকৃত স্থান পরিদর্শন শেষে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, জিয়া পরিবারের বিচার হবে। কুলাঙ্গার তারেক জিয়ার বিচার বাংলার মাটিতেই হবে। এদের বিচার বাস্তবায়ন করতে ডা. মুরাদের মতো শত শত বঙ্গবন্ধুর সৈনিক প্রস্তুত।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুই এ জাতির ঠিকানা খুঁজে দিয়েছেন। এই বাংলাদেশকে সবাই লুটপাট করে খেয়েছে। আজ তারা সমৃদ্ধ। তাদের শাসন-শোষণ থেকে বেরিয়ে এসে বাঙালি জাতিকে মাথা উঁচু করে বাঁচতে শিখিয়েছেন বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর বাংলাদেশে সোনার মানুষ দরকার। এখানে সবাইকে সোনার মানুষ হয়ে থাকতে হবে। ডিজিটাল বাংলাদেশ যেন আমরা বুঝি। বঙ্গবন্ধু কন্যার সমৃদ্ধ বাংলাদেশকে এগিয়ে নিতে সবাইকে কাজ করতে হবে। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন, আমি মুরাদ হয়েছি বঙ্গবন্ধুর কারণেই। দেশের জন্য আমার অনেক দায়িত্ব। আমার পিতাও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন। বঙ্গবন্ধুর মতো হোন, বঙ্গবন্ধু কন্যার মতো হোন। আমি প্রতিদিন বঙ্গবন্ধুর মতো হতে চেষ্টা করি। আমি বঙ্গবন্ধুর কর্মী হতে চাই, বঙ্গবন্ধু কন্যার কর্মী হতে চাই। এই মুজিব কোট এমনি এমনি পড়ে থাকি না। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করেই পড়ি। তা বাস্তবায়ন করতে নিরলস কাজ করে যাচ্ছি। এখানে বউ-বাচ্চা নিয়ে বেড়াতে আসি নাই। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে কাজ করার জন্য এসেছি। এটা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ, জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশ।
সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশকে, শেখ হাসিনার বাংলাদেশকে বিশ্বের দরবারে উপস্থাপন করছেন সাংবাদিকরাই। আপনারাই এ দেশকে বিশ্বের কাছে উপস্থাপন করছেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াছমিন, বিটিভির অনুষ্ঠান পরিচালক জগদীশ এষ, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য্য, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. মো. ইসমাইল হোসেন খান, উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।



 

Show all comments
  • Md Rejaul Karim ৫ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৯ পিএম says : 0
    এটি রাজনৈতিক প্রতিহিংসার বক্তব্য এই বক্তব্য পরিহার করুন !!! সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনি একজন আলোচিত সমালোচিত ব্যক্তি।।। অন্যকে নিয়ে বাজে মন্তব্য করার আগে একবার নিজেকে নিয়ে ভাবুন আপনি কতটা প্রশংসা পাওয়ার যোগ্য!!!
    Total Reply(0) Reply
  • Nurullah ৫ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৭ পিএম says : 0
    কোনো সুস্থ রুচির মানুষ এসব বলতে পারেন না। অবশ্য মস্তিষ্ক বিকৃত হলে এমনই হয়।
    Total Reply(0) Reply
  • Mehedi Khan ৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৬ পিএম says : 0
    নির্বাচনের আগে প্লেনের টিকেট কেন কাটেন? বুকের এই সাহস তখন কোথায় থাকে? সবই চাপাবাজী।
    Total Reply(0) Reply
  • Mukta Khan ৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৭ পিএম says : 0
    নির্বাচনের আগে প্লেনের টিকেট কেন কাটেন? বুকের এই সাহস তখন কোথায় থাকে? সবই চাপাবাজী।
    Total Reply(0) Reply
  • mannan abdul ৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৭ পিএম says : 0
    অবশ্য মস্তিষ্ক বিকৃত হলে এমনই হয়।
    Total Reply(0) Reply
  • mannan abdul ৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৮ পিএম says : 0
    মস্তিষ্ক বিকৃত হলে এমনই হয়।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:১১ পিএম says : 0
    ..মুখ সামলে কথা বলিস,এই দেশে তেদের এত বড় হিম্মত দিয়েছে কে ,যেমন ইচ্ছা তেমনি কথা বলবি,সাবধান হয়ে যা অবৈধ মন্ত্রী হয়ে গলা বড় হয়ে গেছে,যদি জনগণের ভোটে মন্ত্রী হইতি তবে কি জানি করতি,আবার ও সাবধান করিলাম অন্যথায় ...
    Total Reply(0) Reply
  • মোঃ আকতার হোসেন মীর ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৯ এএম says : 0
    আপনার কথা ঠিক । উনি যদি তখন নায়িকা হতেন বর্তমানে যে অবস্থায়ন আছেন তার চেয়ে অনেক বেশি ভালো থাকতেন । 1990 গণঅভূথানে স্বৈরাচার বিরোধী আন্দোলনে উনি যোগ না দিতেন তাহলে আপনি আজ মন্ত্রী হতে পারতেন না । দেশ থাকতো স্বৈরাচারের হাতে । এখন ওনার হল কপাল মন্দ আর আপনারা করছেন গালমন্দ ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ