Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে আওয়ামী লীগ নেতা দিলনেওয়াজকে বহিষ্কার

পৌর আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৬:২২ পিএম | আপডেট : ৮:১২ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২১

বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডে জড়িয়ে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করায় অবাঙালী নঈম খানের ছেলে দিলনেওয়াজ খানকে স্থানীয় আওয়ামী লীগ ও এর সব অঙ্গ ও সহযোগী সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ (৫ আগষ্ট' ২১) রবিবার স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দিলনেওয়াজ খানকে সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও সৈয়দপুর পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদ থেকে বহিষ্কারের বিষয়টি স্থানীয় সংবাদকর্মীদের কাছে নিশ্চিত করেন।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক।

এছাড়াও দিলনেওয়াজ খানের চাঁদাবাজি ও সংগঠন বিরোধী বিভিন্ন ফিরিস্তি তুলে ধরেন পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ রফিকুল ইসলাম বাবু বলেন, দীর্ঘদিন থেকে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের পদ-পদবী বাগিয়ে চাঁদাবাজি, মাদক ব্যবসা, সন্ত্রাসী কর্মকান্ড, সংখ্যালঘুদের সম্পত্তি জবরদখল ও রেলওয়ের কোয়াটার বাণিজ্যসহ নানা অপকর্মে জড়িয়ে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে আসছে।

স্থানীয় ও কেন্দ্রীয় দু'একজন নেতার পদলেহন করে সৈয়দপুরে তার অপরাধমূলক কর্মকান্ডের স্বর্গরাজ্য গড়ে তুলেছে। তিনি আরও বলেন, দিলনাওয়াজ খানের সংগঠন বিরোধী কার্যকলাপের বিষয়ে গত ২৬ আগষ্ট' পৌর আওয়ামী লীগের সভায় বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয় এবং এ সংক্রান্ত সভার সিদ্ধান্ত কেন্দ্রে পাঠানো হয়েছে।

পৌর আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাহান সরকার বাবুল ও আওয়ামী লীগ নেতা সৈয়দপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকনসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী

৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ