Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, নারীসহ আহত ৫

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৭:১৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নে দক্ষিণ ঘৈয়াতলা গগ্রামে বিরোধীয় জমি চাষাবাদ করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ পাঁচ জন আহত হয়েছে। আহতরা হলেন হোসেন প্যাদা (৩৬), আবু সালেহ সোহাগ (৪০), রোকেয়া বেগম (৬০), কালাম প্যাদা (১৪) ও ফজলু (২১)। রোববার বিকেল সাড়ে তিনটার দিকে এ সংঘর্ষে আহতদের এলাকাবাসীরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে এবং ছেলে হোসেন প্যাদা ও মা রোকেয়া বেগম গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

প্রত্যক্ষদর্শীর ও আহতদের সূত্রে জানা যায়, ঘটনার সময় ওই এলাকার সজীব খান তার লোকজন বিরোধীয় জমি চাষাবাদ করতে যায়। এ সময় আবু সালেহ সোহাগ বাধা দিলে দেশীয় লাঠি-সোটা নিয়ে তার ওপর হামলা চালিয়ে জখম করে। এসময় অন্যান্যরা আবু সালেহ সোহাগকে বাঁচাতে এগিয়ে আসলে হামলাকারীরা হোসেন প্যাদা, রোকেয়া বেগম, কালাম প্যাদা ও ফজলুকে পিটিয়ে জখম করে। এদের মধ্যে ছেলে হোসেন প্যাদা ও মা রোকেয়া বেগম গুরুতর আহত হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত সজীব খানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, ৯৯৯ এ কল করলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ