Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকের নতুন ৮টি উপশাখা উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪২ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের বিভিন্ন স্থানে আরও ৮টি উপশাখা আজ (রোববার) উদ্বোধন করেছে। ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে ৮টি উপশাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন। প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে ৮টি উপশাখার কার্যক্রম শুরু করেন। উপশাখাগুলো হলো - ঢাকায় পল্লবী উপশাখা ও শ্যামলীতে মোহাম্মদী হোমস উপশাখা, দিনাজপুরে বিরল উপশাখা, ঠাকুরগাঁওয়ে ঠাকুরগাঁও রোড উপশাখা, গাজীপুরে এরশাদনগর উপশাখা, নীলফামারীর সৈয়দপুরে পার্বতীপুর উপশাখা, গাইবান্ধার গোবিন্দগঞ্জে পলাশবাড়ি উপশাখা এবং নাটোরে সিংড়া উপশাখা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালী উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালকবৃন্দ এম. আমানউল্লাহ ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

ভার্চুয়ালী আরও যুক্ত হন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামীম আহমেদ এবং হাসনে আলমসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, ৮টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধানগণ, উপশাখার ইনচার্জগণ ও রিজিওনাল হেডসহ ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ