Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

হিমাগার মালিক সমিতির সভাতেও সমাধান হলোনা আলু চুরি কান্ডের!

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:০১ পিএম | আপডেট : ১১:৫৫ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২১

বগুড়ার শাজাহানপুর উপজেলার নিউ আফরিন হিমাগারের মালিক খলিল হাজি কর্তৃক দেড় কোটি টাকার আলু চুরি কান্ডের সমাধান মালিক সমিতির বিরাট সভাতেও সমাধান হলোনা। হিমাগার মালিক সহ আনুমানিক শতাধিক গণ্যমান্য ব্যাপ্তিবর্গ হিমাগার মালিকের পক্ষ নিয়ে একতরফা সমাধান চাপিয়ে দিলেন ক্ষতিগ্রস্ত আলু ব্যবসায়ী সোহরাব সরকারের ওপর ।

মালিক সমিতির সভা থেকে বেরিয়ে এসে সোহরাব সরকার জানালেন, খলিল হাজির মালিকানাধীন নিউ আফরিন সহ দুটি হিমাগারে মজুদ করা আলু তার অনুমতি না নিয়েই বিক্রি করে দিয়েছেন মালিক পক্ষ।

বিষয়টি তিনি শাজাহানপুর থানা পুলিশকে জানালে পুলিশ কর্তৃপক্ষ ঘটনার তদন্ত করে সত্যতা পেয়ে মামলার পরামর্শ দেন।

তবে মামলার আগেই খলিল হাজি বিষয়টি হিমাগার মালিক সমিতির মাধ্যমে নিষ্পত্তির প্রস্তাব দেন। সেই প্রস্তাব মোতাবেক রোববার দুপুরে হোটেল মম ইনের সভাকক্ষে মালিক সমিতি আনুষ্ঠানিক সভায় মিলিত হয়। সেখানে সমিতি সংশ্লিষ্ট মালিক সহ শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।

সভায় দুই পক্ষের বক্তব্য শুনে হিমাগার মালিক সমিতির প্রেসিডেন্ট ড,হোসনে আরা বেগম সোহরাব হোসেন সরকারের মজুদকৃত বিক্রি করে দেওয়া আলু কেজি প্রতি সাড়ে ১৪ টাকা দরে ৭৫ লাখ টাকা রোববারের মধ্যেই পরিশোধের নির্দেশনা দেন। হিমাগার সমিতির সেক্রেটারি আলহাজ্ব আব্দুল গফুর ও অভিযুক্ত খলিল হাজি ঘটনার বিবরণ সঠিক বলে জানিয়েছেন।

তবে রোববার সন্ধ্যা পর্যন্ত আলু বিক্রির টাকা না পেয়ে সোহরাব হোসেন সরকার তার বাড়ি ধুনটে ফিরে গেছেন। তিনি ফোনে ইনকিলাবকে জানিয়েছেন, সোমবার তিনি টাকা আদায়ের জন্য আসবেন। টাকা না পেলে মামলা সহ বিকল্প ব্যবস্থা নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ