Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অবিবাহিত তারকাদের প্রেম-বিয়ের গুঞ্জণ থাকেই-পপি

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা দীর্ঘদিন ধরে আড়ালে রয়েছেন। অনেকটা যোগাযোগ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছেন। তার এই আড়ালের কারণে গুঞ্জণ ছড়িয়ে পড়ে তিনি বিয়ে করে ঘর-সংসার করছেন। গুলশানে ফ্ল্যাট নিয়ে সেখানে বসবাস করছেন। এমনকি তার মা-ও বলেছিলেন, পপি তার খোঁজ-খবর নেন না। তার সাথে যোগাযোগ নেই। এরপরও পপির কোনো সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিল না। তবে তার ঘনিষ্ট একজন জানান, পপি ব্যক্তিগত কিছু কাজ নিয়ে ব্যস্ত থাকায় কারো সাথে যোগাযোগ করছেন না। তার এ কথার সত্যতা পাওয়া যায় তার ঘনিষ্টজনকে বলা কথা থেকে। পপি জানিয়েছেন, আমাকে নিয়ে যেসব গুঞ্জণ ছড়িয়েছে তার কোনো সত্যতা নেই। আমি কিছু ঝামেলায় আছি। ঝামেলা শেষ হয়ে গেলেই আবার সবার সঙ্গে যোগাযোগ করবো। আমাকে নিয়ে যেসব কথা বলা হচ্ছে, তার জবাব দেব। তিনি বলেছেন, আমি গণমাধ্যমের সৃষ্টি। আনন্দ বিচিত্রা আমাকে তারকা জগতে উত্তরণের সিঁড়ি তৈরি করে দিয়েছে। তাই গণমাধ্যম আমার স্বজন। গণমাধ্যমের কারণেই আমি আজকের পপি। সেই গণমাধ্যমের সঙ্গে বিতন্ডায় যাওয়া আমার পছন্দ নয়। বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, বিয়ে কোনো লুকোচুরির বিষয় নয়। বিয়ে করব, তা লুকিয়ে রাখব কেন? আর অবিবাহিত তারকাদের নিয়ে প্রেম-বিয়ের গুঞ্জণের অভাব হয় না। এসব গুঞ্জণ থাকেই। আমার ক্ষেত্রেও তাই হয়েছে। তিনি জানিয়েছেন, শিঘ্রই এসব বিষয় নিয়ে কথা বলব। তখন সব গুঞ্জণের অবসান হবে।



 

Show all comments
  • salman ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:১২ এএম says : 0
    Mone hoy DIVORCE hoiye geyese, tai bolse Jamela sesh hole Janabay. Amra Interest na, Poti Monir moto ja khushi ta koro, kar ki ase jai??
    Total Reply(0) Reply
  • Md Rakib Hasan ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৫ এএম says : 0
    ভুল বলছেন আপনি!! এইভাবে বলা উচিত ছিল লাইসেন্স ছাড়া যানবাহন রাজপথে নামলে সার্জেন্ট একটু তল্লাশি বেশিই করে
    Total Reply(0) Reply
  • নোমান মাহমুদ ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৫ এএম says : 0
    তারকাদের যত নষ্টামি আর শয়তানি।
    Total Reply(0) Reply
  • Ahsan habib ৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩১ এএম says : 0
    Porimonir kando deikha mone Hoi nijer kukormo shamlaitase dhora porar age.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ