Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন আবেদুর রহমান স্বপন

গাইবান্ধা প্রেসক্লাব

স্টাফ রিপোর্টার, গাইবান্ধা থেকে : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

আবেদুর রহমান স্বপন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন। গত শনিবার গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হকের সভাপতিত্বে নির্বাহী কমিটির এক সভায় এ দায়িত্ব প্রদান করা হয়। গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু’র মৃত্যুজনিত কারণে এ পদ শূন্য হলে তাকে সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পদে মনোনিত করা হয়। তিনি ১৯৯৯ সাল থেকে গাইবান্ধা প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। আবেদুর রহমান স্বপন ইনকিলাবের গাইবান্ধা প্রতিনিধি।
তিনি গাইবান্ধার গণমাধ্যম ও সাংবাদিকতায় আশির দশকের শুরুতেই সাপ্তাহিক গণপ্রহরী, দাবানল, দৈনিক জনপদ, অর্থনীতি, তরুন বার্তাসহ বিভিন্ন পত্রিকার সাথে যুক্ত ছিলেন। সাধারণ সম্পাদক দায়িত্ব প্রদান করায় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকসহ গাইবান্ধার সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের পক্ষে তাকে শুভেচ্ছা ও অভিন্দন জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ