Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পৃথক ঘটনায় ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পৃথক ঘটনায় ঝিনাইদহের মহেশপুর, কালিয়াকর ও শ্রীপুরে ৩ জনের অস্বাভাবিক ও মর্মান্তিক মৃত্যু হয়েছে। মহেশপুর (ঝিনাইদহ)উপজেলা সংবাদদাতা জানায় : ঝিনাইদহের মহেশপুর সীমান্তের পাকরাইল গ্রামে বজ্রপাতে সাইফুল ইসলাম (৪৫) নামক এক মৎস্য চাষী নিহত হয়েছে, এ সময় আরো একজন আহত হয়। এলাকাবাসী মুজিবর রহমান জানান বুধবার বিকাল তিনটার দিকে সামন্তার পাকারাইল গ্রামে ভারত সীমান্তের কাঁটাতারের পাশে মৃত ইরাদ আলীর ছেলে সাইফুল ইসলাম সহ কয়েকজন লোক সাইফুলের পুকুরে মাছ ধরার সময় হঠাৎ বজ্রপাত হয়। এসময় সাইফুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায় ও আজিয়ার রহমান আহত হয়। মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান সীমান্তের পাকরাইল গ্রামে সাইফুল ইসলাম নামের এক মৎস্য চাষী বজ্রপাতে নিহত হয়েছে বলে সংবাদ পেয়েছি।
কালিয়াকৈর(গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকা থেকে বুধবার দুপুরে অজ্ঞাত (২৫) বছরের এক যুবকের লাশ উদ্ধার করেছে রেল পুলিশ । ঘটনা স্থল থেকে আহত অবস্থায় মজনু মিয়া (৩৫) নামের এক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে । ওই এলাকার রেললাইনের পাশে একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি । আহত মজনু মিয়া গাইবান্দা জেলার পলাশবাড়ি এলাকার রহিমুদ্দিনের ছেলে। সে ওই এলাকায় ভাড়া বাসায় থেকে রিক্সা চালাত বলে জানা গেছে।
শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুরে পোশাক কারখানার এক নারী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হেলেনা ওরফে শিমু (১৮) শেরপুর জেলার লছমানপুর গ্রামের সৈয়দ আলীর কন্যা। জানা যায়, সে তার বাবার সাথে ফরিদপুর গ্রামের নুরুল ইসলামের বাড়ীতে ভাড়ায় থেকে রিদিশা নিটেক্স পোশাক কারখানায় চাকুরী করতো। বুধবার ভোরে ঐ এলাকার মোসলেম উদ্দিনের পুকুর পাড়ে খেজুর গাছে শিমুর গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পায় গ্রামবাসী। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। তদন্তকারী কর্মকর্তা এস.আই ফরিদুল ইসলাম জানান, ওই শ্রমিকের মৃত্যুর কারণ তাৎক্ষনিক জানা যায়নি। এলাকাবাসীর ধারণা, অজ্ঞাত খুনিরা শিমুকে হত্যা করে লাশ গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় শ্রীপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর কলাপাড়ায় আলমগীর শিকদার (৪২) নামের এক জেলের শরীর ঝলসে গেছে। বুধবার সকালে ট্রলার থেকে ইলিশ মাছ নিয়ে আড়তে যাওয়ার পথে আকস্মিক বজ্রপাতে তার শরীর ঝলসে যায়। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার লালুয়া ইউনিয়নের নাওয়াপাড়া গ্রামে। আহত জেলের বাড়ি ওই ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৃথক ঘটনায় ৩ জনের অস্বাভাবিক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ