Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ময়মনসিংহে মীর-ফকির সংঘর্ষে নিহত-১

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ময়মনসিংহ সদর উপজেলার বোররচর ইউনিয়নের বাড়তিপাড়া গ্রামে মীর ও ফকির নামক দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে ইব্রাহিম খলিল (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে আরও ১০ জন। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। ইতোমধ্যে সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে ২২ জনকে আটক করেছে পুলিশ। তবে এখন পর্যন্ত আটককৃতদের নাম জানা যায়নি।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে গত শনিবার রাতে মীর গোষ্ঠীর ইব্রাহিম খলিল স্থানীয় বাজার থেকে বাড়ি আসার পথে তার ওপর হামলা করে ফকির গোষ্ঠীর আব্দুল গফুরের লোকজন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে হলে বেশ কয়েক জন আহত হয়।
পরে গুরুতর আহত অবস্থায় ইব্রাহিম খলিলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে মীর গোষ্ঠীর লোকজন ফকির গোষ্ঠীর বাড়িঘরে হামলা চালিয়ে লুটপাট ও ভাঙচুর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মীর-ফকির সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ