Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিমাগার মালিক সমিতির সভাতেও হলো না সমাধান

বগুড়ায় আলু চুরি কান্ড

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

বগুড়ার শাজাহানপুরের নিউ আফরিন হিমাগার মালিক কর্তৃক দেড় কোটি টাকার আলু চুরি কান্ডের সমাধান মালিক সমিতির সভাতেও হয়নি। হিমাগার মালিকসহ আনুমানিক শতাধিক গণ্যমান্য ব্যাক্তি হিমাগার মালিকের পক্ষ নিয়ে একতরফা সমাধান চাপিয়ে দিলেন ক্ষতিগ্রস্ত আলু ব্যবসায়ী সোহরাব সরকারের ওপর।

মালিক সমিতির সভা থেকে বেরিয়ে এসে সোহরাব সরকার জানান, খলিল হাজির মালিকানাধীন নিউ আফরিনসহ দুটি হিমাগারে মজুদ করা আলু তার অনুমতি না নিয়েই বিক্রি করে দিয়েছেন মালিক পক্ষ। বিষয়টি তিনি শাজাহানপুর থানা পুলিশকে জানালে পুলিশ কর্তৃপক্ষ ঘটনার তদন্ত করে সত্যতা পেয়ে মামলার পরামর্শ দেন। তবে মামলার আগেই খলিল হাজি বিষয়টি হিমাগার মালিক সমিতির মাধ্যমে নিষ্পত্তির প্রস্তাব দেন।
সেই প্রস্তাব অনুযায়ী গতকাল রোববার দুপুরে হোটেল মম ইনের সভাকক্ষে মালিক সমিতি আনুষ্ঠানিক সভায় মিলিত হয়। সেখানে সমিতি সংশ্লিষ্ট মালিকসহ শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন। সভায় দুই পক্ষের বক্তব্য শুনে হিমাগার মালিক সমিতির প্রেসিডেন্ট ড. হোসনে আরা বেগম সোহরাব হোসেন সরকারের মজুদকৃত বিক্রি করে দেয়া আলু কেজি প্রতি সাড়ে ১৪ টাকা দরে ৭৫ লাখ টাকা রোববারের মধ্যেই পরিশোধের নির্দেশনা দেন। হিমাগার সমিতির সেক্রেটারি আব্দুল গফুর ও অভিযুক্ত খলিল হাজি ঘটনার বিবরণ সঠিক বলে জানিয়েছেন।
তবে রোববার সন্ধ্যা পর্যন্ত আলু বিক্রির টাকা না পেয়ে সোহরাব হোসেন সরকার তার বাড়ি ধুনটে ফিরে গেছেন। তিনি ফোনে ইনকিলাবকে জানিয়েছেন, আজ তিনি টাকা আদায়ের জন্য আসবেন। টাকা না পেলে মামলাসহ বিকল্প ব্যবস্থা নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলু চুরি কান্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ