Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বেগমগঞ্জে ২ স্বর্ণ প্রতারক গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

বেগমগঞ্জে স্বর্ণ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃতরা হলো, কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মনির আহমেদের ছেলে মো. মিজান ও একই উপজেলার কালিরহাট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের অমল চন্দ্র দের ছেলে সুমন চন্দ্র দেব।

গতকাল রোববার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নেয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত শনিবার রাত দশটার দিকে বেগমগঞ্জের চৌমুহনী বাজারের মোরশেদ কমপ্লেক্সের সামনে একজনকে এবং অন্যজনকে কবিরহাট বাজার থেকে আটক করা হয়।
জানা যায়, অভিযুক্ত মিজান বেগমগঞ্জের মিরওয়ারিশপুরের ফারহানা আক্তারের নিকট আড়াই ভরি ওজনের একটি স্বর্ণের বিস্কুট বিক্রি করার আগ্রহ প্রকাশ করে ৯০ হাজার টাকা মূল্য নির্ধারণ করে। ভুক্তভোগী ফারহানা ওই স্বর্ণের বিস্কুট কেনার জন্য নিজের এবং নিজের কন্যার কানের দুল, গলার হারসহ ৯২ হাজার ৩ শত টাকা সমমূল্যের স্বর্ণালঙ্কার ওই স্বর্ণের বিস্কুটের মূল্য বাবদ মিজানকে দেয়।
পরবর্তীতে স্বর্ণের বিস্কুট নিয়ে একটি স্বর্ণের দোকানে গেলে জানতে পারে যে, স্বর্ণের বিস্কুটটি নকল। পুলিশ অভিযোগ পেয়ে প্রতারক মিজানের পরিচয় শনাক্ত করে। এরপর চৌমুহনী মোরশেদ কমপ্লেক্সের সামনে থেকে তাকে আটক করে। আটককৃত মিজানের স্বীকারোক্তি মতে তার অপর সহযোগী কবিরহাটের বকুল স্বর্ণ শিল্পালয়ের মালিক সুমন চন্দ্র দেব আটক করা হয় এবং তার দোকান হতে ফারহানার স্বর্ণগুলো উদ্ধার করা হয়। বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, আটককৃত আসামিদের বিচারিক আদালতের সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২ স্বর্ণ প্রতারক গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ