Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেশার টাকা না পেয়ে বাবাকে খুন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীতে নেশার টাকা না পাওয়ায় বাবাকে ছুরিকাঘাতে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে মমিনুল ইসলাম পিয়াস (১৭)। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর রাজপাড়া থানার অচিনতলা এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।
নিহতে জুয়েল হোসেনের (৫০) স্ত্রী মর্জিনা খাতুন বলেন, নেশার টাকার জন্য আমার ছেলে তার বাবাকে ছুরি মেরেছে। ছুরি মারার পর তাকে হাসপাতালে নেয়া হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ঘটনার পর স্থানীয় লোকজন অভিযুক্ত কিশোরকে বাড়িতে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই মাদকাসক্ত যুবককে আটক করেছে।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও বলেন, ছেলেটি মাদকাসক্তের জন্য দিনরাত তার মা-বাবাকে অত্যাচার করতো। প্রতিদিনের মতো আজও সে তার বাবার কাছে টাকা চায়। টাকা দিতে রাজি না হওয়ায় মাদকাসক্ত ছেলে তার বাবাকে ছুরি দিয়ে আঘাত করে। এতেই তার বাবা জুয়েল মারা যান। ওসি মাজাহারুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। মামলার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা খুন

১২ এপ্রিল, ২০২১
২৭ অক্টোবর, ২০১৮
১০ সেপ্টেম্বর, ২০১৮
৩ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ