Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সদর দফতর নিয়ে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ

ডাসার উপজেলা

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলার সদর দফতর গেজেট অনুযায়ী নির্ধারিত স্থানে করার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন। গতকাল রোববার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত ডাসার উপজেলার পাথুরিয়ারপাড় এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা যায়, গত ২৬ জুলাই সচিবালয়ে নিকারের সভা থেকে ডাসারকে উপজেলা হিসেবে অনুমোদন দেয়া হয়। তবে সম্প্রতি মাদারীপুর ৩ আসনের সংসদ সদস্য ড. আব্দুস সোবাহান গোলাপ ও তার সমর্থকরা ডাসার এলাকায় সদর দফতর হওয়া নিয়ে বিরোধিতা শুরু করেন বলে অভিযোগ উঠে। তারা ভূরঘাটা এলাকায় সদর দফতর করার দাবিতে ড. আব্দুস সোবাহান গোলাপের ছবি সম্বিলিত প্লাকার্ড ও ফেস্টুন নিয়ে মানববন্ধনও করেন।
তারই প্রতিবাদে ডাসার উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠন নির্ধারিত স্থানে সদর দফতর বাস্তবায়নের আন্দোলন করে যাচ্ছে। গতকালের সভায় সভাপতিত্ব করেন ডাসার উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান দোদুল কাজী, এ্যাড. বিদ্যুৎ কান্তি বাড়ৈ, খায়রুল ইসলাম মোহসীন, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি আবুল কাসেম হাওলাদার ও ডাসার আওয়ামী লীগের সদস্য মীর সুজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন বিক্ষোভ সমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ