Inqilab Logo

বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রীর সাথে সালমান ও ক্যাটরিনার সাক্ষাৎ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

বলিউড অভিনেতা সালমান খান এবং ক্যাটরিনা কাইফ সম্প্রতি শুক্রবার তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন, তাদের সাক্ষাতের ছবি পরে ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে।

আসন্ন ছবি ‘টাইগার-৩’-এর তারকারা মেহমেট নুরি এরসয়ের সাথে দেখা করেন। তুর্কি মন্ত্রী ইনস্টাগ্রামে লিখেন, ‘আমরা বলিউডের বিখ্যাত অভিনেতা সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সাথে একত্রিত হয়েছি, যারা তাদের নতুন প্রকল্পের জন্য আমাদের দেশে আছেন। তুরস্ক অনেক আন্তর্জাতিক সিনেমা প্রকল্পের আয়োজন করবে’।

সালমান অনুষ্ঠানে একটি কালো স্যুট পরেছিলেন, যেখানে ক্যাটরিনা বেইজ টপ এবং কালো প্যান্ট পরেছিলেন। টাইগারস অফ ইন্ডিয়ার মতে, অভিনেতারা বর্তমানে টাইগার ৩-এর শুটিং করতে তুরস্কে রয়েছেন।

টাইগার সিরিজের আগের ছবি এক থা টাইগার, যেটিতে সালমান এবং ক্যাটরিনাও অভিনয় করেছিলেন, তুরস্কের বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছিল, যার প্রথম দৃশ্য ইস্তাম্বুল এবং এন্টালিয়ায় চিত্রায়িত হয়েছিল। সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।



 

Show all comments
  • Dadhack ৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৮ এএম says : 0
    Turkey like Bangladesh they are billion trillion far away from Islam as such this minister is meeting with these
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরস্ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ