Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা শহরে ১৪৪ ধারা চলছে

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৪ এএম

আওয়ামী লীগের বিবাদমান তিনটি গ্রুপের আজকের (সোমবার) কর্মসূচিকে কেন্দ্র করে নোয়াখালী জেলা শহরে সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা চলছে।

সকাল থেকে আইন শৃঙ্খলা বাহিনী শহরজুড়ে টহল দিচ্ছে। যে কোনও পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে। জেলা আওয়ামী লীগ কার্যালয়েও প্রচুর পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্য, রবিবার বিকালে নোয়াখালী জেলা শহরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে মিছিল নিয়ে জড়ো হয় আওয়ামী লীগের একরামুল করিম চৌধুরী এমপি সমর্থিত নেতা কর্মীরা। এ সময় জেলা শহরের দক্ষিণ পাশ থেকে আওয়ামী লীগের আরেকটি গ্রুপ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন প্রুপের নেতা কর্মীরা মোটরসাইকেল শোডাউন দিলে একরাম চৌধুরী গ্রুপের সাথে ধাওয়া ও পাল্টা ধাওয়া হয়। অন্যদিকে নোয়াখালী পৌরসভার মেয়র শহিদুল্যাহ খান সোহেল সমর্থিত নেতাকর্মীরা জেলা শহরের উত্তর পাশ থেকে মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের দিকে আসার পথে পুলিশের বাধার মুখে পড়লে এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ ঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয় ।
এ বিষয়ে পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম জানান, হঠাৎ বিকেলে তিন পক্ষের মধ্যে যে সভা-সমাবেশ ও ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করেছি। এ দিকে আগামীকাল ৩ পক্ষের সভা-সমাবেশ থাকায় প্রশাসন ১৪৪ ধারা জারি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৪ ধারা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ