Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বগুড়া নিউমার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ কোটি টাকার ক্ষতি

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া শহরের নিউ মার্কেটের ছহির উদ্দিন মার্কেট অংশে আগুনে পুড়ে গেছে ১২টি ব্যবসা প্রতিষ্ঠান। মঙ্গলবার দিবাগত রাত ১১টায় শহরের কবি নজরুল ইসলাম সড়কে অবস্থিত সবচেয়ে বড় এই মার্কেটের দোতলায় ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটে। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের মোট ৬টি ইউনিট কাজ করে। রাত সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে সম্পূর্ণ এবং আংশিকভাবে পুড়ে গেছে মার্কেটের কমপক্ষে ১২টি দোকান ও দোকানের ৪ কোটি টাকার মালামাল। তবে অগ্নিকা-ের সঠিক কারণ এবং ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ নিশ্চিত হওয়া যায়নি। এসময় আগুন আতংকে দোকানি ও কেনাকাটা করতে আসা মানুষজনের মধ্যে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। ছোটাছুটি করতে গিয়ে আহত হন নারী শিশু ও ফায়ার সার্ভিস কর্মী সহ কমপক্ষে ১০ জন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, আসন্ন দুর্গা উৎসবকে উপলক্ষ করে মঙ্গলবার গভীর রাতেও মার্কেটে বেচাকেনা চলছিল। বিশেষ করে শাড়ি কাপড়ের দোকানে ছিল উপচেপড়া ভিড়। রাত ১১টায় মার্কেটের ২য় তলায় অবস্থিত শাড়ি প্যালেস দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই সে আগুন ছড়িয়ে পড়ে আশপাশের দোকানগুলোতে। আগুন আতংকে দোকানি ও কেনাকাটা করতে আসা মানুষজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। এ সময় ছুটাছুটি করতে গিয়ে আহত হন নারী শিশু ও ফায়ার সার্ভিস কর্মীসহ কমপক্ষে ১০ জন। দোকানগুলোতে প্রচুর শাড়ি, থ্রিপিসসহ ও পোশাক মজুদ ছিল। আগুনে সেগুলো পুড়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া নিউমার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ কোটি টাকার ক্ষতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ