Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

আশুলিয়ায় স্বর্নের দোকানে গণডাকাতি

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১:১০ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি বাজারে এক যোগে ১৮ টি স্বর্ণের দোকানসহ ১৯ টি দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা এসময় বাজারে নিয়োজিত পাঁচ নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে দোকানগুলো থেকে কয়েক ’শ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাট করে নিয়ে গেছে।
রোববার দিবাগত গভীর রাতে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের নয়ারহাট বাজারে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। বাজারটি বংশী নদীর কাছে হওয়ায় ডাকাতরা ডাকাতি করে ট্রলার নিয়ে পালিয়ে যায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানায়, গভীর রাতে নয়ারহাট বাজারে একদল মুখোশধারী ডাকাত দল হানা দেয়। এসময় ডাকাতরা বাজারের পাঁচ নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেধে রেখে মারধর করে। পরে দোকানের সার্টারের তালা ভেঙ্গে জবা জুয়েলারী ওয়ার্কসপ, তুহিন জুয়েলারী ওয়ার্কসপ, শ্রুতি জুয়েলারী এন্ড ডাইস কার্টিংসহ ১৮ টি স্বর্ণের দোকান থেকে কয়েক’শ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটপাট করে।
তখন একটি মুদিমনোহরী দোকানেও ডাকাতি করে নদী পথে ট্রলার দিয়ে পালিয়ে যায়।
ডাকাতি হওয়ার ঘটনায় ওই বাজারে স্বর্ণ ব্যবসায়ীসহ স্থানীয় দোকানদাররা চরম আতঙ্কের মধ্যে রয়েছেন।
ডাকাতি হওয়ার খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, পুলিশ ডাকাতি হওয়া স্বর্ণ উদ্ধার ও ডাকাতদের আটকে চেষ্টা চালিয়ে যাচ্ছে।
এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণডাকাতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ