Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজাপুরে দুর্বৃত্তদের হামলার শিকার ডাকাতি ছেড়ে দিয়ে সুস্হজীবনে ফিরে আসা আবু গুরুতর আহত।

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১:২৯ পিএম

ঝালকাঠির রাজাপুরে ডাকাতি ছেড়ে দিয়ে সুস্থ জীবনে ফিরে আসার এক বছর না যেতেই দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন আবুল হোসেন ওরফে আবু তালুকদার (৩২) নামে এক যুবক। এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে তাকে। রবিবার (০৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার নৈকাঠীর বিড়ালজুড়ি সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

আবুল হোসেন উপজেলার সাতুরিয়া ইউনিয়নের আনসার আলী তালুকদারের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে। হামলায় আবুলের এক হাত ও এক পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।স্থানীয়রা জানায়, সবশেষ ২০২০ সালের আগস্ট মাসে আবুকে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‍্যাব-৮। সেই মামলায় জামিনে বেরিয়ে ‘ডাকাত’ নাম ঘোঁচাতে ও সুস্থ জীবনে ফেরার আশায় পুলিশের সহায়তা চান ও চলতি বছরের ১৫ই জানুয়ারী রাজাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. শহিদুল ইসলাম বলেন, ‘জেল থেকে বের হয়ে ডাকাতি ছাড়ার ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন আবুল। এরপর গ্রামে কৃষিকাজ করতেন বলে জানা গেছে। স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের পক্ষ থেকেও তাকে সহায়তার আশ্বাস দেওয়া হয়েছিল।’তিনি আরো বলেন, বিড়ালঝুড়ি এলাকার লোকজন রবিবার রাতে থানায় খবর দেয় যে, সেতুর কাছে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। সেখানে অবস্থার অবনতি হলে পাঠানো হয় বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে। পরে আজ ৬ সেপ্টেম্বর সোমবার ভোরে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
উল্লেখ‌্য, চলতি বছরের ১৫ জানুয়ারি রাজাপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আবুল হোসেন তার লিখিত বক্তব‌্যে জানিয়েছিলেন, স্ত্রী-সন্তানের ভবিষ্যতের কথা ভেবে ডাকাতি ছেড়ে দিয়ে স্বাভাবিক জীবনে ফিরবেন। এবং কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করতে চান।রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম বলেন-- ঘটনায় সন্ধিগ্ধ আসামীদের গ্রেফতার ও ক্লু খোঁজা হচ্ছে। রিপোর্ট লেখা পর্যন্ত রাজাপুরে থানায়৷ কোন মামলা রেকর্ড হয়নি।



 

Show all comments
  • Shofik ৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৯ এএম says : 0
    Onno Dakatra unar upor hamla kose Karon Ora chaina uni valo hok AR jodi onnoder kotha police ke bole dey.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ