Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অবশেষে বিয়ের বিষয়ে মুখ খুললেন পপি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৯ পিএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। দীর্ঘদিন থেকে সকল যোগাযোগ বন্ধ করে দিয়ে ধরা-ছোঁয়ার বাইরে চলে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা। সামাজিক যোগাযোগমাধ্যম কিংবা তার মুঠোফোনেও বারবার চেষ্টা করেও সাড়া মিলছিলো না তার। গুঞ্জন শোনা যায়, বিয়ে করে সংসারে মনোযোগ দিয়েছেন তিনি। দীর্ঘদিন পরে হলেও অবশেষে পাওয়া গেল পপিকে। বিয়ের বিষয়ে এবার তিনি নিজেই মুখ খুলেছেন।

গণমাধ্যমে তিনি বলেন, ‘আমি কিছু ঝামেলায় আছি। ঝামেলা শেষ হয়ে গেলেই আমি আবার সবার সঙ্গে যোগাযোগ করবো। আমি সব কিছুই নজরে রাখছি। সময় মতো সব মোকাবেলা করবো। আমি গণমাধ্যমের সৃষ্টি। ‘আনন্দ বিচিত্রা’ আমাকে তারকা জগতে উত্তরণের সিঁড়ি তৈরি করে দিয়েছে। তাই গণমাধ্যম আমার স্বজন। গণমাধ্যমের কারণেই আমি আজকের পপি। সেই গণমাধ্যমের সঙ্গে বিতণ্ডায় যাওয়া আমার পছন্দ নয়।’

বিয়ে প্রসঙ্গে পপি বলেন, ‘অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় না- আমারও অভাব নেই। কিন্তু বিয়ে করতে হলেও পুরুষ লোকটির সঙ্গে দুটো মিষ্টি কথা বলতে হয়। আমার তো সে সময়ই নেই। এছাড়া আমি কারো সঙ্গে মিষ্টি করে কথা বলতে পারি না।’

এরআগে গত মাসে নতুন করে আলোচনায় এসেছিলেন পপি। সেই আলোচনায় আসার সূত্রপাত তার মায়ের কারণে। মাকে ভীষণ ভালোবাসেন নায়িকা। মায়ের সহযোগিতাতেই নায়িকা হয়েছেন, পেয়েছেন সাফল্য। আর এখন তিনি সেই মায়ের খবর নেন না। এমনকি মায়ের ভরণপোষণও দেন না বলে অভিযোগ করেছেন তার মা মরিয়ম বেগম।

পপির মা বলেন, ‘২০০৭ সালের পর থেকে পপি আমার সঙ্গে থাকে না। সে কোথায় থাকে আমি জানি না, আমি কোথায় আছি সেটাও পপি জানে না। পপি বলে, সে আমাকে ভরণপোষণ দেয়। সব মিথ্যা।’

তবে পপির মায়ের এমন বক্তব্যে খানিকটা গড়মিল নজরে পড়ে। উনার ভাষ্যমতে, ২০০৭ সালের পর তারা একে অন্যের থেকে আলাদা আছেন। অথচ ২০১৯ সালে পপির সুবাদে 'গরবিনী মা সম্মাননা' লাভ করেন মরিয়ম বেগম। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তার হাতে সম্মাননা তুলে দেন। সে সময় পপিকে তার মায়ের সঙ্গেই দেখা গেছে। তবে মায়ের এমন বক্তব্যে সেসময় পপির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি।

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমা ৭ কোটি টাকা ব্যবসা করে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে। পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সাদেক সিদ্দিকী পরিচালিত এ সিনেমায় আমিন খান-পপি জুটি বেঁধে অভিনয় করেছেন। 



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পপি

২৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন