Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেল্টা হসপিটালের রোড-শো আজ

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বুক বিল্ডিং পদ্ধতিতে শেয়ারবাজারে তালিকাভুক্তির অপেক্ষায় থাকা সেবা ও আবাসন খাতের কোম্পানি ডেল্টা হসপিটাল লিমিটেডের রোড শো আজ (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় রাজধানীর রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের সেলিব্রেশন হলে ডেল্টা হসপিটালের রোড শো অনুষ্ঠিত হবে।
কোম্পানিটির রেড হেয়ারিং প্রসপেক্টাস সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৩০ জুন হিসাব বছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৬ কোটি ১৭ লাখ ৭১ হাজার ৫২৪ টাকা। এ সময় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় হয়েছে ১ দশমিক ৮৮ টাকা। এদিকে, ৩০ জুন ২০১৬ শেষে কোম্পানিটির শেয়ারহোল্ডার ইক্যুয়িটি হয়েছে ১৩২ কোটি ৮৫ লাখ ৩৯ হাজার ১১৩ টাকা ও শেয়াপ্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪০ টাকা। ডেল্টা হসপিটাল লিমিটেডের এ রোড শোতে অংশগ্রহণ করবে অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, মার্চেন্ট ব্যাংকার্স অ্যান্ড পোর্টফোলিও ম্যানেজার, মিউচ্যুয়াল ফান্ড, রিকগনাইজ পেনশন অ্যান্ড প্রভিডেন্ড ফান্ড, স্টক ডিলারস, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ম্যানেজার, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড এবং কমিশনের অনুমোদপ্রাপ্ত অন্যান্য প্রতিষ্ঠান। কোম্পানিটিকে আইপিওতে আনতে ইস্যু ম্যানেজারের দায়িত্বে রয়েছে প্রাইম ফিন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড। রেজিস্ট্রার টু দি ইস্যুর দায়িত্বে রয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেল্টা হসপিটালের রোড-শো আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ