Inqilab Logo

সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চালক নিহত, চাঁদপুর থে‌কে সকল রু‌টে বাস চলাচল বন্ধ

চাঁদপুর থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৪ পিএম

 

দুর্ঘটনায় আহত হয়ে বিনা চিকিৎসায় চালক নিহ‌তের প্রতিবা‌দে শ্রমিকরা চাঁদপুর থে‌কে সারা‌দে‌শের সা‌থে বাস চলাচল বন্ধ ক‌রে দি‌য়ে‌ছে। চাঁদপুর বাস স্টেশন থেকে

সোমবার (৬ সে‌প্টেম্বর) সকালের পর বাস ছে‌ড়ে যায়‌নি।

চাঁদপুর-ঢাকা রুটে চলাচলকারী পদ্মা বা‌সের চালক মো, মিজান নিহত হওয়ায় সকাল থে‌কে শ্রমিকরা রাস্তায় জ‌ড়ো হয় ও কাউন্টা‌রে ভাংচুর ক‌রে। প্রতিবাদীরা শ্রমিক‌ নেতা আ‌নোয়ার গাজী‌কে মারধর ক‌রে।

প্রতিবাদী শ্রমিকরা ব‌লেন, আমাদের ভাই পদ্মা সা‌র্ভিসের চালক মিজান ৫ সে‌প্টেম্বর বাস চালা‌নো অবস্থায় দূর্ঘনায় আহত হন। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চি‌কিৎসার জন‌্যে ঢাকায় পাঠা‌নো হ‌লেও কোন নেতা বা বাস মা‌লিক তার খোঁজ খবর নেয়‌নি এবং অর্থ সহায়তা ক‌রে‌নি।

অর্থাভা‌বে মিজানের মৃত‌্যু হ‌লে তার যানাজায় কোন নেতা উপ‌স্থিত হয়‌নি। শ্রমিক‌দের দি‌য়ে লক্ষ লক্ষ টাকা উপার্জন কর‌লেও বাস মা‌লিক ও নেতারা আমা‌দের প‌া‌শে না দাড়া‌নোয় আমরা সকল বাস চলাচল বন্ধ ক‌রে দিয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস চলাচল বন্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ