Inqilab Logo

রোববার, ১৬ জানুয়ারী ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সিলেটে করোনায় প্রাণহানী আরোও ৯ জনের, শনাক্ত ৮১

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:২৭ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে মৃতের সংখ্যা ছাড়িয়ে গেছে ১১শ’। গত চব্বিশ ঘন্টায় মারা যাওয়া ৯ জন সহ মৃতের সংখ্যা এখন ১১০৬ জন। এদিকে, নতুন ৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন সিলেটে।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, রোববার সকাল ৮টা থেকে আজ সোমবার সকাল ৮টার মধ্যে করোনাক্রান্ত ৯ জনের মৃত্যু হয়েছে সিলেট বিভাগে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ জন সহ সবাই মারা গেছেন সিলেটে। তাদেরকে নিয়ে মৃতের সংখ্যা ১১০৬ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ওসমানী হাসপাতালে ১০৬ জনসহ সিলেটে মারা গেছেন ৯১৫ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৭ জন রয়েছেন হবিগঞ্জের। গত চব্বিশ ঘন্টায় ৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। শনাক্তদের মধ্যে ওসমানী হাসপাতালে ১৪ জনসহ ৩৬ জন সিলেটের। বিভাগে এছাড়া সুনামগঞ্জের ১৩, মৌলভীবাজারের ২০ জন ও ১২ জন রয়েছেন হবিগঞ্জের। । সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৩ হাজার ৪৭২ জন। এরমধ্যে সিলেটের ৩২ হাজার ৯৩৬ জন, সুনামগঞ্জের ৬ হাজার ১৫৬ জন, মৌলভীবাজারের ৭ হাজার ৮৫৭ জন ও ৬ হাজার হবিগঞ্জের ৫২৩ জন রয়েছেন হবিগঞ্জের। এসব রোগীদের মধ্যে সুস্থ হয়ে ওঠেছেন ৪৫ হাজার ৪২৪ জনই । এর মধ্যে গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ২৯৭ জন। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সিলেটের বিভিন্ন হাসপাতালে ২২২ জন করোনা রোগী চিকিৎসাধীন বর্তমানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ