Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়াওবক্সের লাইফ স্টাইল সুবিধা নিচ্ছে ৫০ লাখ মানুষ

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশের এক নম্বর লাইফ স্টাইল এপ্লিকেশন ওয়াওবক্স ব্যবহারকারীর সংখ্যা ৫০ লাখের মাইলফলক অতিক্রম করেছে। আর এর মাধ্যমে দেশের সবচেয়ে বেশিবার ডাউনলোড করা ডিজিটাল এপ্লিকেশন এখন গ্রামীণফোনের ওয়াওবক্স। গতকাল (বুধবার) গ্রামীণফোনের এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। ২০১৫ সালের মে মাসে এপটির আনুষ্ঠানিক উদ্বোধনের পর অভিনব সব ফিচার, সমসাময়িক বিষয়বস্তু, আকর্ষণীয় ও চমকপ্রদ সব অফারের মাধ্যমে তরুণ প্রজন্মকে আকৃষ্ট করেছে ওয়াওবক্স।
৫০ লাখ গ্রাহক এপটিকে দেশের সবচেয়ে ব্যবহৃত লাইফস্টাইল এপ্লিকেশনে পরিণত করেছে। প্রতি সপ্তাহে ১৫ লাখের বেশি মানুষ নিয়মিত এপটি ব্যবহার করে। ওয়াওবক্স-এর গ্রাহকদের জন্য অভিনব ও আকর্ষণীয়ভাবে লাইফস্টাইলের সব উপকরণকে নিয়ে এসেছে। এ এপের মাধ্যম গ্রামীণফোন ব্যবহারকারীরা সাম্প্রতিক খবর, খেলা, স্বাস্থ্যটিপস, জোকস, মজার সব গেমস, বিনামূল্যে নতুন সব গান, হোটেল ও রেস্টুরেন্টে ছাড়ের খবর এবং গ্রামীণফোনের পণ্য ও সেবার হালনাগাদ সব খবর পাবেন। এপটির জিরো-রেটেড প্ল্যাটফর্মের কারণে ওয়াওবক্স ব্যবহারে গ্রাহকের কোনো ইন্টারনেট ডাটা খরচ হবে না। এছাড়াও, ওয়াওবক্সে বিনামূল্যে সাপ্তাহিক ২০ মেগাবাইট ফ্রি ডাটা থেকে শুরু করে বিভিন্ন ডিসকাউন্ট এবং বিভিন্ন রেস্টুরেন্ট ও হোটেলে ছাড়সহ আকর্ষণীয় অফারের সব খবর পাওয়া যাবে।
এ নিয়ে গ্রামীণফোনের সিএমও ইয়াসির আজমান বলেন, যাত্রা শুরুর পর মাত্র দেড় বছরে ওয়াওবক্সের এমন জনপ্রিয়তাই বলে দেয় বাংলাদেশে ডিজিটাল সেবার ভবিষ্যৎ। স্থানীয় এবং আন্তর্জাতিক উদ্ভাবকদের সহায়তায় নতুন ও উদ্ভাবনী সব ডিজিটাল সেবা নিয়ে আসার মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনধারা ডিজিটাল করে ফেলার লক্ষ্য রয়েছে গ্রামীণফোনের। গ্রাহকদের ডিজিটাল জীবনে তাদের পছন্দের সঙ্গী হওয়ার আমাদের যে লক্ষ্য রয়েছে, ওয়াওবক্স আমাদের সে লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করছে। আমরা ডিজিটালকরণের মাধ্যমে গ্রাহকদের জীবন সহজ করে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
সৃজনশীল যোগাযোগ, সমৃদ্ধ কনটেন্ট এবং আকর্ষণীয় সব অফারের মাধ্যমে গ্রাহককে সবসময় চমকিত করার লক্ষ্যে ভবিষ্যতে আরও অনেক বেশি নতুন ফিচার এ এপ্লিকেশনের সাথে যুক্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াওবক্সের লাইফ স্টাইল সুবিধা নিচ্ছে ৫০ লাখ মানুষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ