Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইন্দুরকানীতে শ্বশুরের জন্য নাস্তা নিয়ে যাওয়ার পথে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৫:৫৩ পিএম

ইন্দুরকানীতে অসুস্থ শশুরের জন্য সকালের নাস্তা নিয়ে যাওয়ার পথে গৃহবধুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ৭টার দিকে বালিপাড়া ইউনিয়নের পশ্চিম বালিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম বালিপাড়া গ্রামের ওই গৃহবধু (৩২) নিজের বাড়ী থেকে পাশর্^বতী শশুর বাড়ীতে যাওয়ার পথে একই এলাকার ওসমান গণির ছেলে মোঃ পান্না হাওলাদার (৪২) মুখোশ পরে পথ আটকায় । পরে ওই গৃহবধুর মুখ চেপে ধরে পাশর্^বর্তী বাগানে নিয়ে যায়। তখন ধর্ষণের চেষ্টা করলে গৃহবধু ডাক চিৎকার শরু করেন ।এ সময় স্থানীয় লোকের উপস্থিতি হলে পান্না হাওলাদার পালিয়ে যায়।

ওই গৃহবধু জানান, স্বামীর বাড়ী থেকে শশুরের জন্য সকালের নাস্তা নিয়ে যাওয়ার সময় পান্ন হাওলাদার আমার পথ আটকিয়ে আমার মুখ চেপে ধরে বাগানে নিয়ে আমারকে হেনস্থ করে। আমি ডাকচিৎকার করলে লোকজন এগিয়ে আসলে পান্না পালিয়ে যায়। পান্না আমাকে প্রায় সময় উত্যাক্ত করে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধীক লোক জানান, পান্নার নেতৃত্বে এই এলাকায় প্রতি নিয়ত তাস, জুয়া ও গাজার আসর বসে। এছাড়াও তারা বিভিন্ন অসামাজিক কর্মকান্ড সংঘঠিত করে।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, খবর শুনে পুলিশ পাঠিয়ে গৃহবধুকে উদ্ধার করেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ