Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৯ পিএম

নীলফামারীর সৈয়দপুরে পল্লীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোখলেছুর রহমান (৫৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর দেওয়ানীপাড়া এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার মৃত. আইজুদ্দিন সরকারের ছেলে মোখলেছুর রহমান। তাঁর বাড়ি সংলগ্ন বাঁশঝাঁড়ের ওপর দিয়ে পল্লী বিদ্যুতের বিদ্যুৎ সঞ্চালন লাইন রয়েছে। আর আগে থেকেই ওই বাঁশঝাঁড়ের একটি উঁচু বাঁশ পল্লী বিদ্যুতের সঞ্চালন লাইনের মাধ্যমে বিদ্যুতায়িত হয়েছিল। এদিকে, ঘটনার দিন সকালে গৃহকর্তা মোখলেছুর রহমান তাঁর বাড়ির বাইরের উঠানে (খুলিবাড়ী) নিজেই কুড়াল দিয়ে কাঠের গুড়ি থেকে খড়ি ফাড়াই করছিলেন। তিনি খড়ি ফাড়াই করতে গিয়ে এক পর্যায়ে ক্লান্ত বোধ করেন। এ অবস্থায় তিনি বাড়ির পাশে থাকা বাঁশঝাঁড়ে গিয়ে একটি বাঁশে সঙ্গে পিঠ ঠেকিয়ে বিশ্রাম নেওয়ার প্রস্তুতিকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। এতে সেখানে তার করুণ মৃত্যু ঘটে। এরপর খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লক্ষ্মী নারায়ণ সঙ্গীয় পুলিশ সদস্যকে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে বাঙ্গালীপুর ইউনিয়ন চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী ও সাবেক চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকারের উপস্থিতিতে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) লক্ষ্মী নারায়ণ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় কোন রকম অভিযোগ না থাকায় সকল আইনী প্রক্রিয়া শেষে দাফনের জন্য লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ