Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরের ঐতিহ্যবাহী প্রেসক্লাবের সভাপতি জাহিদ, সম্পাদক তৌহিদুর

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩২ পিএম

যশোরের ঐতিহ্যবাহী প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি জাহিদ হাসান টুকুন এবং সাধারণ সম্পাদক হয়েছেন এসএম তৌহিদুর রহমান। সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত যশোর প্রেস ক্লাবে ভোটগ্রহণ হয়। ভোট গণনা শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জনাব মো: ফরিদ ইসলাম ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে জাহিদ হাসান টুকুন পেয়েছেন ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিনজ্জিামান মিটু পেয়েছেন ৮ ভোট। তিনি যশোর প্রেস ক্লাবের সদ্য বিদায়ী কমিটির সভাপতি ছিলেন।

সাধারণ সম্পাদক পদে এসএম তৌহিদুর রহমান পেয়েছেন ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আহসান কবির পেয়েছেন ২৮ ভোট। তিনি যশোর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

সহ-সভাপতি পদে ওহাবুজ্জামান ঝন্টু পেয়েছেন ৫৪ ভোট ও নূর ইসলাম পেয়েছেন ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্ব›দ্বী আনোয়ারুল কবির নান্টু পেয়েছেন ৩৮ ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে সরোয়ার হোসেন পেয়েছেন ৫২ ভোট ও হাবিবুর রহমান মিলন পেয়েছেন ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্ব›দ্বী মোকাদেচ্ছুর রহমান রকি পেয়েছেন ৪৫ ভোট।

কোষাধ্যক্ষ পদে হাবিবুর রহমান রিপন পেয়েছেন ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জাহিদ আহমেদ লিটন পেয়েছেন ৪০ ভোট।
তৌহিদ জামান দপ্তর সম্পাদক পদে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আব্দুল কাদের পেয়েছেন ৪৩ ভোট।

তহীদ মনি ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মনিরুজ্জামান মুনির পেয়েছেন ৩৬ ভোট।

নির্বাচিত ৬ জন সদস্য হলেন- শহিদ জয় (৭১ ভোট), শিকদার খালিদ (৬৭ ভোট), জাহিদুল কবীর মিল্টন (৬৫ ভোট ), ফিরোজ গাজী (৬১ ভোট ), আশরাফুল আজাদ (৬০ ভোট ), সাজেদ রহমান (৫৫ ভোট)।

যশোর প্রেস ক্লাব মিলনায়তনে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। স্বাস্থ্য বিধি মেনে ৯৯ জন ভোটারের মধ্যে ৯৮ ভোট প্রদান করেন (তফসিল ঘোষণার পর একজনের মৃত্যু)। হিসাব মতে শত ভাগ ভোট প্রদান হয়েছে। নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ২৬ জন প্রার্থী লড়ছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ