Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

পটুয়াখালীর ছোট বিঘাই ইউপি চেয়ারম্যানকে জেল হাজতে প্রেরণ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৪৭ পিএম

পটুয়াখালীর ছোট বিঘাই ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলতাফ হাওলাদার সহ ২২ জনকে জেল হাজতে প্রেরণ করেছেন দ্রুতবিচার আদালতের বিজ্ঞ বিচারক মো: আমিরুল ইসলাম।

মামলার বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট আলআমীন হাওলাদার জানান, ছোট বিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হাওলাদার ২০২১ সালের ১৩ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭ টায় ছোটবিঘাই ইউনিয়নের মাটিভাংগা গ্রামে শহীদ গাজীর, গাজী ব্রিকসে তার দলবল নিয়ে পূর্বের পাওনা টাকা না দিয়ে পুনরায় ৫ লাখ টাকা চাদার দাবীতে হামলা চালায়। এ সময় তারা ব্রিকফিল্ডের অফিস গৃহের আলমারীতে ইটবিক্রীর নগদ ১৫ লাখ টাকা ছিনিয়ে নেয়া সহ বিভিন্ন স্থাপনা ভাংচুর এবং আগুন দিয়ে পুড়িয়ে ৩৫ লাখ টাকার সম্পদের ক্ষতি সাধন করে। এ মর্মে শহীদ গাজী পটুয়াখালী আদালতে ২০২১ সালের ১৮ ফেব্রুয়ারী চেয়ারম্যান চেয়ারম্যান আলতাফ হাওলাদার সহ ১৫ জনের নাম উল্লেখ করে আদালতে নালিশী দায়ের করলে আদালত পটুয়াখালী সদর থানাকে এজাহার গ্রহণ পূর্বক আইনগত: ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। মামলা নং১৩৯/২১ ।

এ ছাড়াও ব্রিক ফিল্ডে হামলার সময় ব্রিকফিল্ডের ইট পরিবহনের কাজে জড়িত মরিচবুনিয়া ইউনিয়নের মো: শাহাবুদ্দিন মোল্লার দুটি আইশার কোম্পানির ট্রাক্টর সহ ট্রলি পুড়িয়ে দেয় আলতাফ হাওলাদার সহ তার দলবল। এতে তার ৩১ লাখ ক্ষতি হয়েছে মর্মে ট্রাক্টর মালিক মো:শাহাবুদ্দিন মোল্লা চেয়ারম্যান আলতাফ হাওলাদার সহ ১৯ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত নামা ২০-২৫ জনকে আসামী করে আদালতে পৃথক নালিশী দায়ের করলে বিজ্ঞ আদালত পটুয়াখালী সদর থানাকে এজাহার পূর্বক আইনগত: ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। মামলা নং ১৬০/২১।

পরবর্তীতে পটুয়াখালী সদর থানা উভয় মামলায় আদালতে অভিযোগপত্র জমা দেয়।

এদিকে চেয়ারম্যান আলতাফ হাওলাদার মামলার অন্য আসামীদের নিয়ে উচ্চ আদালত থেকে আগাম জামিন নেন। এদিকে আজ নিম্ন আদালতে চেয়ারম্যান আলতাফ হাওলাদার ২২ জন নিয়ে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ