Inqilab Logo

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় সিএনজি-নসিমন সংঘর্ষে এনজিও কর্মীর মৃত্যু, আহত ৬

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:২১ পিএম

হাতিয়া উপজেলায় সিএনজি চালিত অটোরিকশা ও মালবাহী নসিমনের মুখোমুখি সংঘর্ষে এনজিও কর্মী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত ৫জন আহত হয়েছে। নিহত এনজিও কর্মী বিকাশ চন্দ্র দাশ (৪০) উপজেলার সুখচর ইউনিয়নের চর আমানুল্লা গ্রামের রমনী কুমার দাসের ছেলে।

সোমবার বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার নলচিরা জাহাজমারা প্রধান সড়কের আফাজিয়া বাজারের দক্ষিণে ফরাজি মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো, নলচিরা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের দপাদার গ্রামের মৃত মোবাশ্বর আহম্মদের ছেলে মো.জাবের উদ্দিন (৪০) সুখচর ৩নম্বর ওয়ার্ডের চর আমান উল্লাহ গ্রামের রঞ্চন চন্দ্র দাসের স্ত্রী মঞ্জু রানী দাস (৪৩) চরকিং ইউনিয়নের ২নম্বরর ওয়ার্ডের দাসপাড়া গ্রামের লোকেশ চন্দ্র দাসের স্ত্রী অনিমা রানী দাস (৪০) চরকিং ইউনিয়ন চরকৈলাশ গ্রামের মো.শাহাদাত হোসেনের ছেলে আয়াত (২১) ও একই ইউনিয়নের আবুল কালামের ছেলে মো.হাসান (২০)। এ ছাড়া আরও একজনের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী জিল্লুর রহমান জানায়, একটি সিএনজি যাত্রী নিয়ে খাসেরহাট থেকে দাসপাড়া যাওয়ার পথে আফাজিয়া বাজারের ফরাজি মসজিদ সংলগ্ন প্রধান সড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতি নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাশ চন্দ্র দাসকে (৫০) মৃত ঘোষণা করে।

হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। আহতরা হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ