Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মাদরাসা ছাত্রীর ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

মামাবাড়ি থেকে বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে নিখেঁঁাঁজ মারজিয়া খাতুন (১৯) নামে দ্বাদশ শ্রেণির এক মাদরাসাছাত্রীর লাশ অবশেষে পাওয়া গেল নিজ বাড়ির বন্ধ ঘরে। গত রোববার বিকালে ঘরের আড়ার সঙ্গে ওড়নাতে বাঁধা ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত মারজিয়া সদর উপজেলার বেড় আকছি গ্রামের মফিজুর রহমানের মেয়ে।
মারজিয়ার মামা মেহেদি হাসান জানান, মারজিয়ার বাবা-মা তার বড়ভাই মেহেদির সঙ্গে ঢাকায় বসবাস করেন। কিন্তু সে মামার বাড়ি মহম্মদপুর উপজেলার কলমধরি গ্রাম থেকে লেখাপড়া করত। মাঝে মধ্যে অ্যাসাইনমেন্ট জমা দিতে কিংবা লেখাপড়া সংক্রান্ত কাজে বেড় আকছি গ্রামের এই বাড়িতে আসে। শনিবার মারজিয়া বান্ধবির বাড়িতে বেড়ানোর কথা বলে কলমধরি গ্রাম থেকে বের হয়। কিন্তু দুপুরের পর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে রোববার মারজিয়ার মা বিভিন্ন স্থানে খেঁাঁজ নিয়েও কোনো সন্ধান পাওয়া যায়নি। রোববার দুপুর ১টার দিকে গ্রামের বাড়িতে তাদের বসতঘরটির ভেতর থেকে বন্ধ দেখা যায়। এ সময় ভেতরে কোনো সাড়া শব্দ না পাওয়ায় বিকাল ৫টার দিকে পুলিশ দরজা ভেঙে ঘরের মধ্যে থেকে মারজিয়ার ঝুলন্ত লাশটি উদ্ধার করে।
মাগুরা সদর থানার এসআই নিলুফা ইয়াসমিন জানান, লাশ মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের মাধ্যমে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন