Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

না’গঞ্জ থেকে অপহৃত কিশোরী এক মাস পর যশোর থেকে উদ্ধার

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ থেকে অপহরণের এক মাস পর ১৫ বছরের এক কিশোরীকে যশোর থেকে উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার বিকেলে যশোর শহরের চাঁচড়া থেকে কোতোয়ালি মডেল থানা পুলিশ তাকে উদ্ধার করে।
উদ্ধার হওয়া ওই কিশোরী জানায়, তার বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায়। বাবা মানিব্যাগ তৈরির কাজ করেন। প্রেমিক বাবু ও তার বন্ধু রবি ওই কিশোরীকে অজ্ঞাত এক ব্যক্তির কাছে ৫০ হাজার টাকায় বিক্রি করে দেয়। গত ৪ সেপ্টেম্বর দুই ব্যক্তি তাকে প্রাইভেটকারে তুলে নিয়ে আসে। তবে এতোদিন তাকে কোথায় রাখা হয়েছিল তা সে জানে না। পুলিশের একটি সূত্র জানায়, এতদিন মেয়েটিকে ঘুমের ইঞ্জেকশন দিয়ে অচেতন করে রাখা হয়েছিল। মেয়েটিকে পাচারের উদ্দেশ্যে যশোরে নিয়ে আসা হয়েছিল। এসআই তারেক মোহাম্মদ নাহিয়ান জানান, মেয়েটিকে অপহরণের অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় একটি মামলা হয়েছে। তার বাবা-মাকে খবর দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: না’গঞ্জ থেকে অপহৃত কিশোরী এক মাস পর যশোর থেকে উদ্ধার
আরও পড়ুন