Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে কলেজের টয়লেটে নবজাতক

খাগড়াছড়ি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:১০ পিএম

খাগড়াছড়ি সরকারি কলেজের টয়লেট থেকে সদ্য ভূমিষ্ঠ নবজাতক কন্যা সন্তানকে ফেলে পালিয়েছে মা। মেয়েদের কমন রুমের টয়লেট থেকে নবজাতককে উদ্ধার করা হয়।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কলেজের মেয়েদের কমন রুমের টয়লেট থেকে শিশুটিকে উদ্ধার করে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নিয়ে আসে কলেজ কর্তৃপক্ষ। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

খাগড়াছড়ি সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিক উদ্দিন জানান, এইচএসসি পরীক্ষার্থীদের এসাইনমেন্ট জমা দিতে অসংখ্য শিক্ষার্থী জড়ো হয় কলেজে। এ সময় ছাত্রীদের কমন রুমের টয়লেট থেকে নবজাতকের কন্না শুনে তারা কর্তৃপক্ষকে খবর দেয়। পরে নবজাতকটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
খাগড়াছড়ি শহর সমাজ সেবা কর্মকর্তা নাজমুল আহসান জানান, বর্তমানে নবজাতক কন্যা শিশুটি সুস্থ রয়েছে। তবে এখন পর্যন্ত শিশুটির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে এরই মধ্যে শিশুটিকে দত্তক নিতে কয়েকজন আগ্রহ প্রকাশ করেছে। পরিচয় নিশ্চিত না হলে যথাযথ আইনি প্রক্রিয়ায় নবজাতকটিকে দত্তক দেয়া হবে।



 

Show all comments
  • সত্য কথা ৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:০৫ এএম says : 0
    ফ্রি মিক্সিং আর তথাকথিত আধুনিকতার ফসল। ১৮ বছরের আগে বিয়ে দেয়া যাবেনা, কিন্তু ১৮ বছরের আগে অনৈতিক সমপর্কে বাধা নেই... ফালতু লজিকে গড়া আঈনের কি এক সিস্টেম। দোষ এখানে সবার। বালেগা হওয়ার পর মেয়েদের বিয়ে দিয়ে দেয়া উত্তম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নবজাতক

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ