Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে প্রবাসীর বিরুদ্ধে ধর্ষণ মামলা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

কোম্পানীগঞ্জে এক প্রবাসীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে ভুক্তভোগী যুবতী। গতকাল সোমবার এ ঘটনায় ওই যুবতী নিজে বাদী হয়ে অভিযুক্ত মো. গোলাম ছারওয়ার ডালিমের বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। সে উপজেলার রামপুর ইউনিয়নের মো. গোলাম মোস্তফা বাহারের ছেলে।

জানা যায়, ভুক্তভোগী যুবতী একজন তালাক প্রাপ্ত নারী। ডালিম প্রবাসে থাকা অবস্থায় ওই যুবতীর সাথে ৩ বছর পূর্বে মুঠোফোনে পরিচয় হয়। এরপর তাদের মধ্যে কথা বলা শুরু হয় এবং বিভিন্ন সময় ওই যুবতীকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গাতে বেড়ানোর কথা বলে নিয়ে গিয়ে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করে। ভুক্তভোগী তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বিভিন্ন অজুহাত দেখিয়ে কালক্ষেপন করতে থাকে। সর্বশেষ গত ৩ সেপ্টেম্বর তাদের বসত বাড়িতে এসে বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। কোম্পানীগঞ্জ থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ