Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাজধানীতে ৩ ছিনতাইকারী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের স্বর্ণালংকারসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল সোমবার র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান জানান, রোববার র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন-মো. আসিফ (২০), মো. রিফাত (২৩) ও মো. মাসুম (৩০)। এ সময় তাদের নিকট থেকে একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। পাশাপাশি ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছোরা, দুটি ছুরি ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতাররা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে স্বর্ণালংকার, টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ অন্যান্য মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিলো। গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী গ্রেফতার

২০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ