Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৮টি স্বর্ণের দোকানে ডাকাতি

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

সাভারের আশুলিয়ায় একটি বাজারে একযোগে ১৮টি স্বর্ণের দোকানসহ মোট ১৯টি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা এ সময় বাজারে নিয়োজিত পাঁচ নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে কয়েক ‘শ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা লুটপাট করে নিয়ে যায়। আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের নয়ারহাট বাজারে গতকাল সোমবার ভোররাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোররাতে নয়ারহাট বাজারে একদল মুখোশধারী ডাকাত হানা দেয়। সেখানে ডাকাতেরা বাজারের পাঁচ নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রেখে মারধর করে। এ সময় ১৮টি স্বর্ণের দোকানের কয়েক‘শ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা এবং একটি মুদি দোকান লুটপাট করে নদীপথে ট্রলার দিয়ে পালিয়ে যায়। ডাকাতি হওয়ার ঘটনায় ওই বাজারে স্বর্ণ ব্যবসায়ীসহ স্থানীয় দোকানদারেরা চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। ডাকাতি হওয়ার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয়রা বলছেন, আশুলিয়া থানাধীন এলাকায় আইনশৃঙ্খলার চরম অবনতি হয়েছে। প্রতিদিন কোনো না কোনো অপরাধমূলক ঘটনা ঘটছে।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, পুলিশ ডাকাতি হওয়া স্বর্ণ উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণ

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ