Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

এরিকসেনের ভাগ্য হলো না সপ্তদশী রিচের!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

হৃদরোগে ক্রিস্টিয়ান এরিকসেনের মাঠে লুটিয়ে পড়ার ঘটনাটি এখনও নাড়া দেয়। ডেনমার্ক তারকা শেষ পর্যন্ত জীবিত ফিরলেও ইংল্যান্ডে তেমনই এক ঘটনায় মারা গেছেন মাত্র ১৭ বছর বয়সী এক ফুটবলার!

ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানিয়েছে, ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার এফএ ইয়ুথ কাপে। নটিংহামশায়ারে ওয়েস্ট ব্রিজফোর্ড কোল্টস মুখোমুখি হয় বোস্টন ইউনাইটেডের। ম্যাচ চলার সময় মাঠে লুটিয়ে পড়েন ডিলান রিচ।
ডিলানের ক্লাব ওয়েস্ট ব্রিজফোর্ড জানিয়েছে, প্যারামেডিকস আসার আগে ডিলানকে চারটি ডেফিব্রিলেটর শক দেওয়া হয়েছিল। কিন্তু সাড়া না দেওয়ায় অ্যাম্বুলেন্সে করে তাকে নেওয়া হয় হাসপাতালে। এরপর সেখানেই শনিবার মৃত্যু বরণ করেন তিনি।
মর্মান্তিক মৃত্যুর পর ওয়েস্ট ব্রিজফোর্ড জানিয়েছে, ডিলানের মৃত্যুর খবরে ক্লাব সংশ্লিষ্ট সকলে গভীরভাবে শোকাহত। ক্লাবের এক মুখপাত্র বলেছেন, ‘ডিলানের মৃত্যুতে তার বাবা মাইক, মা আনা ও বোন লুসিসহ পুরো পরিবারকে গভীর সমবেদনা জানাই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সপ্তদশী রিচ
আরও পড়ুন