Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

আহবায়ক বিল্লাল শাহ্ সদস্য সচিব নূরুল ইসলাম মজুমদার সবুজ

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি ঢাকা জেলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির ঢাকা জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আহবায়ক হিসেবে মনোনিত হয়েছেন ঢাকা দক্ষিণ সিটির ৩২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর লায়ন বিল্লাল শাহ্ এবং সদস্য সচিব হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য মো. নূরুল ইসলাম মজুমদার সবুজ। গত ২৯ আগস্ট কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভাপতি মো. সাদেকুর রহমান ঢাকা জেলা শাখার অসংখ্য অনিয়ম দেখে গঠনতন্ত্রের ১৫ধারার ক্ষমতা বলে ঢাকা শাখাকে ভেঙে দিয়ে গত ৪ সেপ্টেম্বর ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেন।

আহবায়ক কমিটির অন্য সদস্যরা যাঁরা রয়েছেন- মো. জসীম উদ্দিন, মো. ইমাম হোসেন চুন্নু, শাহেদুর রহমান শাহীন, ফয়েজ আহমেদ, ওয়াহিদুল আলম, কালিপদ মজুমদার, লিটন নন্দী, এ কে এম গোলাম কিবরিয়া স্বপন, চঞ্চল মাহমুদ, সরওয়ার হোসাইন নবাব, রাশেদুল ইসলাম মাসুদ। এই কমিটির মেয়াদ ৩ মাস। নবনির্বাচিত কমিটিকে এই সময়ের মধ্যে পূর্নাঙ্গ কমিটি অনুমোদন নেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি ঢাকা জেলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ