Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাটুরিয়া-দৌলতদিয়ায় পারের অপেক্ষায় ৩ শতাধিক গাড়ি

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : প্রচণ্ড স্রোত ও ফেরি সংকটের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের উভয় ঘাটে পাড়ের অপেক্ষায় রয়েছে তিন শতাধিক যানবাহন। তবে এর মধ্যে বেশিরভাগ ট্রাক।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল সোয়া ৯টার দিকে উভয় ঘাট সংশ্লিষ্ট কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেন।

মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট এলাকার বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক মহিউদ্দিন রাসেল জানান, পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের পাটুরিয়া ফেরিঘাট এলাকায় দেড় শতাধিক ট্রাক ও ৩০/৪০টি বাস নৌরুট পারের অপেক্ষায় রয়েছে। তবে অগ্রাধিকার ভিত্তিতে বাসগুলো পারাপার করায় ট্রাকের দীর্ঘ লাইন রয়েছে।

অপরদিকে, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকার বাণিজ্য বিভাগের সহকারী ব্যবস্থাপক আবু আবদুল্লাহ জানান, দৌলতদিয়া ঘাট এলাকায় বাস ও ট্রাক মিলে দেড় শতাধিক যানবাহন নৌরুট পারের অপেক্ষায় রয়েছে।

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট-বড় মিলে বর্তমানে ১৪টি ফেরি দিয়ে যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে। তবে যান্ত্রিক ত্রুটি থাকায় তিনটি ফেরি চলাচল বন্ধ রয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ