Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জামায়াত নেতাদের মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৫ এএম

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, জামায়াতের সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান ও সাবেক এমপি হামিদুর রহমান আজাদসহ ১০ জনকে অন্যায়ভাবে গ্রেফতারকৃতদের অবিলম্বে মুক্তি দিতে হবে। নেতৃবৃন্দের মুক্তি না দিলে জনগণকে সাথে নিয়ে এ অন্যায়ের সমুচিত জবাব দেয়া হবে।

সোমবার রাত ৯টায় রাজধানীর খিলগাঁও রেইলগেট এলাকায় জামায়াতের জাতীয় নেতৃবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসব কথা বলেন ড. শফিকুল ইসলাম মাসুদ।

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে মিছিলটি রাজধানীর খিলগাঁও রেইলগেট এলাকা হতে শুরু হয়ে রাজধানীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মু. দেলাওয়ার হোসাইন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি আব্দুল জব্বার, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শামছুর রহমান, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী পূর্বের সভাপতি আবুল খায়েরসহ জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানা শাখার আমির ও সেক্রেটারিবৃন্দ। বিজ্ঞপ্তি



 

Show all comments
  • Yeakub ৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৩ পিএম says : 0
    Batiler porajoy akdin Hobe Insha allah
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ৭ সেপ্টেম্বর, ২০২১, ২:২৩ পিএম says : 0
    উনাদের ছাড়া ও সময় হয়ে গেছে,সময় আর নেই এই অবৈধ সরকারের পতন অবশ্যই,এই সরকার জনগণের ভোটের সরকার নয় ।ক্ষমতায় থাকার অধিকার এদের নেই,আসলে এদের লজ্জা সরম নেই।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৯ পিএম says : 0
    উনাদের ছাড়া ও সময় হয়ে গেছে,সময় আর নেই এই অবৈধ সরকারের পতন অবশ্যই,এই সরকার জনগণের ভোটের সরকার নয় ।ক্ষমতায় থাকার অধিকার এদের নেই,আসলে এদের লজ্জা সরম নেই।এরা জোর করে অবৈধ ভাবে নিজের হাতে ক্ষমতা রেখে ভোট ছুরি করে চোয়ারে বসে আছে,আর বড় বড় কথা বলেন ,এরা ভয়ে আতঙ্কিত না জানি ক্ষমতা হারাইয়া পালাইতে হবে,এই জন্যই ক্ষমতা নিজের হাতে রেখে,নির্বাচন এর নামে পুলিশের সাহায্যে ক্ষমতা ধরে রেখেছে,যাদের বেতন বিশ হাজার সেখানে বেতন করেছে এক লক্ষ এই টাকা জনগণের,জনগণের টাকা দিয়ে জনগণ কে বোকা বানাইয়া জনগণ কে অত্যাচার অবিচার করতেছে,জনগণের যদি ঠিকই জ্ঞান বুদ্ধি থাকে,এবার হাতে ক্ষমতা রেখে নির্বাচনের নামে পলিসি করে পুলিশ দিয়ে আবার ক্ষমতায় আসবে তাহা হবে না,আপনারা ডান পন্থী দল গুলি জরুরি ঐক্যবদ্ধ ভাবে রাস্তায় নেমে সংগ্রাম আরম্ভ করুন,ভারত বামপন্থী দল বাংলাদেশ থেকে নিপাত করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ