Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেজর (অবঃ) সিনহা হত্যা মামলার সাক্ষ্য গ্রহণ চলছে

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৬ এএম

কক্সবাজার জেলা দায়রা জজ আদালতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় দ্বিতীয় দফা সাক্ষ্যগ্রহণের আজ তৃতীয় দিনে ৫নং সাক্ষীর সাক্ষ্যগ্রহণ চলছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল সোয়া ১০টায় আদালতে সাক্ষ্য প্রদান করছেন মামলার ৫নং সাক্ষী। সাক্ষী প্রদান শেষে অভিযুক্ত ১৫ আসামির পক্ষে আইনজীবীরা তাকে জেরা শুরু করবেন। এর আগে সোমবার (৬ সেপ্টেম্বর) সাক্ষ্য দেন হত্যাকান্ডের আরেক প্রত্যক্ষদর্শী ৪নং সাক্ষী সিএনজি ড্রাইভার কামাল হোসেন।

উল্লেখ্য মেজর সিনহা হত্যা মামলায় দ্বিতীয় দফার সাক্ষ্যগ্রহণ ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। চলবে আগামীকাল বুধবার (৮ সেপ্টেম্বর) পর্যন্ত। দ্বিতীয় দফা সাক্ষ্যগ্রহণের দুই দিনে ৩ ও ৪ নং সাক্ষী তাদের সাক্ষ্য প্রদান করেছেন। এর আগে প্রথম দফা সাক্ষ্য গ্রহণ হয় ২৩, ২৪ ও ২৫ আগস্ট।
প্রথম দফা সাক্ষ্য৷ গ্রহণের তিন দিনে নিহত মেজর সিনহার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস এবং ঘটনার প্রত্যক্ষদর্শী সিনহার সহযোগী সাহেদুল ইসলাম সিফাতের সাক্ষ্যগ্রহণ ও জেরা সম্পন্ন হয়।

উল্লেখ্য, ২০২০ সালের ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর (অব.) মেজর সিনহা মো. রাশেদ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ