Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আ.লীগের ত্রিমুখী সংঘর্ষের মধ্যে অস্ত্রধারীর ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১:০১ পিএম

নোয়াখালীর মাইজদী শহরে গত কয়েকদিন ধরেই চলছে আওয়ামী লীগের কয়েক গ্রুপের মধ্যে উত্তেজনা। জেলা কমিটি গঠন ও ভেঙে দেওয়াকে কেন্দ্র করে তিন গ্রুপে ভাগ হয়ে লড়াইয়ে নেমেছে নেতা-কর্মীরা।

গত রোববার বিকেলে মাইজদী শহরে আওয়ামী লীগের বিবাদমান গোষ্ঠীগুলোর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় তিন যুবক অস্ত্র নিয়ে সেখানে অবস্থান করছে এমন একটি ভিডিও দেখা গেছে।

গতকাল সোমবার বিকেলে সামাজিক যোগযোগ মাধ্যমে সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ৩৮ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, এক যুবক হাতের অস্ত্র দিয়ে একাধিক প্রতিপক্ষের দিকে গুলি করেন এবং অন্য দুজন পাল্টা প্রতিরোধে অস্ত্র নিয়ে দৌড়ে পালিয়ে যান।স্থানীয়রা জানান, জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে নোয়াখালীতে তিন পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছে।

স্থানীয়রা জানায়, মাইজদী শহরের জামে মসজিদ মোড় এলাকায় পাল্টাপাল্টি হামলা ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

তবে অস্ত্রধারী তিন যুবক কোন পক্ষের সমর্থক এ ব্যাপারে কেউ মুখ খুলছেন না। স্থানীয় আওয়ামী লীগ নেতারাও তিন যুবককে নিজেদের সমর্থক বলতে নারাজ। তবে প্রকাশ্যে এভাবে অস্ত্রের মহড়ার ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন গণমাধ্যমকে জানান, তিনি অস্ত্রধারীদের একটি ভিডিও দেখেছেন। পুলিশ অস্ত্রধারীদের চিহিৃত করে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ