Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

করোনায় সিলেটে মৃত্যু আরোও ৫ জনের, শনাক্ত ৯৭

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:১১ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে সিলেটে। গত চব্বিশ ঘন্টায় ঘটেছে এ মৃত্যু। এছাড়া সংক্রমণের সংখ্যা বেড়েছে আগের তুলনায়। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানায়, সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টার মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ জনসহ মারা গেছেন ৫ জন সিলেট।

এ নিয়ে মৃতের সংখ্যা ১১১১ জনে দাঁড়িয়েছে। এর মধ্যে ওসমানী হাসপাতালে ১০৮ জনসহ সিলেটে মারা গেছেন ৯২০ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭২ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৭ জন রয়েছেন হবিগঞ্জের। সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৯৭ জন। শনাক্তদের মধ্যে ওসমানী হাসপাতালে ১৪ জনসহ ৪৮ জন সিলেটের, সুনামগঞ্জের ১২, মৌলভীবাজারের ২৫ জন ও ১২ জন রয়েছেন হবিগঞ্জের। এর আগের চব্বিশ ঘন্টায় ৮১ জন করোনা রোগী শনাক্ত হয়েছিলেন। সর্বশেষ চব্বিশ ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয় ১০২৯ জনের। শনাক্তের হার ৯ দশমিক ৪৩ ভাগ। এরমধ্যে সিলেটের ৩২ হাজার ৯৮৮ জন, সুনামগঞ্জের ৬ হাজার ১৬৮ জন, মৌলভীবাজারের ৭ হাজার ৮৮২ জন ও ৬ হাজার ৫৩৫ জন রয়েছেন হবিগঞ্জের। এসব রোগীদের মধ্যে সুস্থ হয়ে ওঠেছেন৪৫ হাজার ৭০৫ জনই। এর মধ্যে সর্বশেষ চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ২৮১ জন। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সিলেটের বিভিন্ন হাসপাতালে ১৯৬ জন করোনা রোগী চিকিৎসাধীন বর্তমানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ