Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

অবশেষে খুলনায় স্বস্তির বৃষ্টি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৮ পিএম

খুলনায় অবশেষে স্বস্তির বৃষ্টি নেমেছে। কয়েকদিনের ভ্যাপসা গরমের পর আজ মঙ্গলবার দুপুরে দু’ দফায় বৃষ্টি হয়েছে। দুপুর ১ টার দিকে ঝিরঝির করে এবং বেলা সাড়ে ৩ টার দিকে মুষল ধারায় বৃষ্টি নামে। সকাল থেকেই আকাশে মেঘের ঘনঘটা ছিল। দুপুরে কাঙ্ক্ষিত বৃষ্টি নামে। একই সাথে খানিক পরপর মেঘের গর্জন, আকাশে দেখা দেয় বিদ্যুতের আলোর ঝলকানি। হঠাৎ বৃষ্টিতে গরম দূর হলেও পথে চলা মানুষদের বিড়ম্বনায় পড়তে হয়।

খুলনা আবহাওয়া অফিসের সিনিয়র আবহাওয়াবিদ আমিরুল আজাদ জানান, বঙ্গোপসাগরে একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে। এর প্রভাবে সমুদ্রবন্দর ও উপকূলীয় এলাকায় ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। তাই সমুদ্রবন্দরগুলোতে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত জারি করা হয়েছে। ইতোমধ্যে মৌসুমি বায়ুর সক্রিয়তা বাড়ায় বৃষ্টির প্রবণতা কিছুটা বেড়েছে। আগামী তিনদিন খুলনার কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃষ্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ