Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৫:১৮ পিএম | আপডেট : ৫:২৪ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২১

যশোরের বাঘারপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় ফারুক হোসেন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালক এক যুবক আহত হয়েছেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সকাল দিকে উপজেলার খাজুরা বাজার বাসস্ট্যান্ডে যশোর-মাগুরা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহত ফারুক হোসেন সদর উপজেলার গহেরপুর গ্রামের মৃত সুলতান মৌলভীর ছেলে। আহত চালক সজল হোসেন (১৮) বাঘারপাড়া উপজেলার তেলীধান্যপুড়া গ্রামের জহুরুল হকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফারুক হোসেন হেঁটে বাড়ির সামনে যশোর-মাগুরা মহাসড়ক পার হচ্ছিলেন। অন্যদিকে সজল হোসেন মোটরসাইকেল চালিয়ে খাজুরা কলেজমুখী যাচ্ছিলেন। পথিমধ্যে বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের দ্বিতীয় বিট অতিক্রম করলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এ সময় মোটরসাইকেলের সাথে ওই বৃদ্ধের ধাক্কা লাগে। এতে তিনিসহ চালক গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফারুক হোসেনকে মৃত ঘোষণা করেন এবং সজল হোসেনকে ভর্তি নেন।

নিহতের বৃদ্ধের ভাই ওসমান আলী জানান, ‘এ ঘটনায় তাদের কোন অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ গ্রহণের চেষ্টা চলছে।’
মোটরসাইকেল চালকের পিতা জহুরুল হক জানান, ‘দুপুর দুইটার পরে সজলের জ্ঞান ফিরেছে। তবে সে শঙ্কা মুক্ত নয়।’
বাঘারপাড়ার খাজুরা পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক আলমগীর হোসেন জানান, মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ