Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

একসাথে বার্জার ও শাকিব খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৬:২২ পিএম

দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড’র (বিপিবিএল) নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সুপারস্টার সেলিব্রেটি শাকিব খান। সম্প্রতি, দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বিষয়টি চূড়ান্ত হয়। চুক্তি অনুযায়ী, খ্যাতিমান এ অভিনেতা আগামী দুই বছরের জন্য বার্জার পেইন্টসের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন ও অন্যান্য প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জারের মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নাওয়াজ, ক্যাটেগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল, ব্র্যান্ড ম্যানেজার আহমেদ নাজিব রহমান, ইউনিট্রেন্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রিয়েটিভ চিফ মুনীর আহমেদ খান, ঢাকা টকিজের সহ-প্রতিষ্ঠাতা রোমিম রায়হান এবং অভিনেতা শাকিব খান

অনুষ্ঠানে অভিনেতা শাকিব খান বেশ উচ্ছ্বসিত ছিলেন। তিনি বলেন, “বার্জারের মতো নামকরা প্রতিষ্ঠানের সাথে কাজ করতে পেরে আমি সত্যিই আনন্দিত। বার্জারের সাথে আকর্ষণীয় ক্যাম্পেইনগুলোতে অংশ নিয়ে আমি একটি স্মরণীয় অংশীদারিত্বের অপেক্ষায় রয়েছি।”

বার্জারের মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নাওয়াজ বলেন, “বার্জার ব্র্যান্ডের প্রচারণার জন্য এমন একজন খ্যাতিমান ব্যক্তিত্ব পাওয়া সত্যিই সম্মানের বিষয়। আমরা শাকিব খানকে পেয়ে উচ্ছ্বসিত। তার ক্যারিশমাকে আমাদের প্রচারমূলক কাজে ও গ্রাহক এনগেজমেন্ট ইভেন্টের সাথে একীভূত করতে আমরা অবশ্যই কিছু নতুন অনন্য আইডিয়া নিয়ে আসব।”

বহুদিন থেকে দেশের পেইন্টিং ও ঘরের রক্ষণাবেক্ষণ বিষয়ক পণ্য সমাধানে শীর্ষে রয়েছে বার্জার। কয়েক দশক ধরে অনেক আইকনিক ব্যক্তিত্ব এ প্রতিষ্ঠানের সাথে সহযোগী হিসেবে কাজ করেছেন। সর্বশেষ, অভিনেতা শাকিব খানের সাথে এ পার্টনারশিপ বার্জারের দীর্ঘস্থায়ী সুনাম ও বিশ্বাসে আরও একটি আশাব্যঞ্জক মাত্রা যোগ করবে বলে আশা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্জার-শাকিব খান

৭ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ