Inqilab Logo

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মুন্সিগঞ্জ থেকে নিখোঁজ ইজিবাইক চালকের লাশ ফতুল্লায় উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৮ পিএম

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী থেকে নিখোঁজের তিনদিন পর ইজিবাইক চালকের লাশ ফতুল্লার বক্তাবলী থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নয়ন দাস (১৮)। সে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী থানার আব্দুল্লাহপুর গ্রামের শ্রী জয়ো দাসের ছেলে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের চর প্রসন্ন নগর এলাকার বাসুর ঘাটের কাছে ধইঞ্চা খেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের বাবা শ্রী জয়ো দাস জানান, নয়ন দাস মুন্সিগঞ্জের গ্রামের বাড়ি আব্দুল্লাহপুর থেকে ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় ইজিবাইক নিয়ে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ থাকায় সোমবার বিকেলে টঙ্গীবাড়ী থানায় গিয়েছি একটি জিডি করার জন্য।

কিন্তু টঙ্গীবাড়ী থানা পুলিশ জিডি না নিয়ে তাদের কে বিদায় করে দেয় এবং বলে রাত পর্যন্ত খুঁজে সকালে থানায় যেতে জিডি নিবে।পরে আজ(মঙ্গলবার) সকালে লোক মুখে সংবাদ পেয়ে ফতুল্লায় এসে মৃত দেহ জলে ভাসতে দেখে সনাক্ত করি।

নিহতের স্বজনদের অভিযোগ অস্বীকার করে টঙ্গীবাড়ী থানার ইনচার্জ (ওসি) মাহাবুব আলম বলেন, গত পরশুদিন (রবিবার) তিনি লোকমুখে শুনতে পেরেছেন নিখোঁজের বিষয়টি। তবে জিডি করতে বা নিখোঁজের বিষয়টি নিয়ে ওই পরিবারের কোন সদস্য তার নিকট আসেনি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারনা করা হচ্ছে মুন্সিগঞ্জে ছিনতাইকারী চক্রের কবলে পড়েছে নয়ন। তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে লাশ ফতুল্লার সীমান্তবর্তী এলাকায় ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

তিনি বলেন, উদ্ধার করা মরদেহ ফুলে গেছে। তার বুকে একটি আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ