Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মোহামেডানের পূর্নাঙ্গ হকি কমিটি ঘোষণা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৯ পিএম

ঘরোয়া হকির সর্বোচ্চ আসর প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার লক্ষ্যে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড একটি শক্তিশালী হকি কমিটি গঠন করেছে। যার পুর্নাঙ্গ তালিকা মঙ্গলবার প্রকাশ করে সাদাকালোরা। চলতি মৌসুমের জন্য গঠিত ২৩ সদস্যের এই কমিটিতে চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন ক্লাবের পরিচালক ও মুনতাহা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মঞ্জুর আলম, ভাইস-চেয়ারম্যান পদে পরিচালক ও ইউনাইটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মঈনউদ্দিন হাসান রশীদ, জাকিয়া তাজিন ও সম্পাদক পদে স্থায়ী সদস্য এবং বুড়িগঙ্গা ফিলিং স্টেশনের ব্যবস্থাপনা পরিচালক হাজী আবু সায়েম শাহিনকে মনোনীত করা হয়েছে। এছাড়া সাত সদস্যের উপদেষ্টা পরিষদ ও চার সদস্যের কোচিং স্টাফ প্যানেলও গঠন করা হয়। চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও সম্পাদক ছাড়াও পূর্নাঙ্গ কমিটিতে রয়েছেন ১৯ জন সদস্য।

এরা হলেন- শফিকুল ইসলাম লিটু, মো. তারিকউজ্জামান নান্নু, তারেক আহমেদ আদেল, শরাফত মিয়া, জহিরুল ইসলাম মিতুল, ইমতিয়াজ আহমেদ নকীব, আমির হোসেন, খন্দকার সাফ্ফাত রেজা, আফছার উজ জামান টিটু, সানাউল আরেফিন, শেখ মুজিবুর রহমান ইকবাল, সরদার জাহিদ, নাজমুল হোসেন, কাজী সাইফুল ইসলাম, আবু মোর্শেদ, আবু ইউসুফ, রাইহান হালিম, মাহমুদ জুয়েল ও জয়ন্ত কুমার দে।

উপদেষ্টা পরিষদ- মোস্তফা কামাল, খন্দকার জামিল উদ্দিন, মাহমুদ হাসান খান (বাবু), মীর নাছির হোসেন, এম এন এইচ ভুলু, সাজেদ এ এ আদেল ও খন্দকার মহিউদ্দিন।

কোচিং স্টাফ প্যানেল : কো-অর্ডিনেটর- সারওয়ার হোসেন, ম্যানেজার- মো. আরিফুল হক প্রিন্স, প্রধান কোচ- মওদুদুর রহমান শুভ ও সহকারী কোচ- শহিদ উল্লাহ টিটু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

৯ অক্টোবর, ২০২১
২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন